আশুলিয়া থানা পুলিশের উদ্যোগে নাগরিক তথ্য সপ্তাহ উপলক্ষে র‍্যালী।।

0
37

 

 

মোঃসোহান আহমেদ (সানাউল),

আশুলিয়া,সাভার,ঢাকা।।

 

 

পুলিশকে তথ্য দিন, সেবা নিন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে নাগরিক তথ্য সংগ্রহ সপ্তাহ ২০১৯ উপলক্ষে আশুলিয়া থানা পুলিশের আয়োজনে এক বর্ণাঢ্য র‍্যালি ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।আজ রবিবার (৮ ডিসেম্বর) বেলা ১১টার দিকে আশুলিয়া থানা থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক হয়ে বাইপাইল বাসস্ট্যান্ডে কিছুক্ষণ অবস্থান করে,পরে আবার আশুলিয়া থানায় গিয়ে শেষ হয়।

 

এই র‍্যালির উদ্যেশ্য ছিল আশুলিয়াবাসীদের বিভিন্ন অপরাধ থেকে রক্ষা করতে নাগরিকদের তথ্য সংগ্রহ ও হালনাগাদ কার্যক্রমের অংশ হিসেবে নাগরিক তথ্য সংগ্রহ সপ্তাহকে সামনে রেখে এই র‍্যালী ও উঠান বৈঠক করে আশুলিয়া থানা পুলিশ।

 

এসময় আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ডে স্থানীয় জনগণের সাথে উঠান বৈঠকে মিলিত হয়ে সাধারণ জনগণের মাঝে নাগরিক তথ্য ফরম বিতরণ করেন আশুলিয়া থানার অফিসার ইনচার্জ পরিদর্শক শেখ রিজাউল হক দীপু।

 

 

র‍্যালীতে এসময় আরও উপস্থিত ছিলেন আশুলিয়া থানার  পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ, পরিদর্শক (অপারেশন) জিয়াউল ইসলাম সহ আশুলিয়া থানায় কর্মরত উপ-পরিদর্শক, সহ উপ-পরিদর্শক এবং অন্যান্য পুলিশ সদস্যগণ।

 

বৈঠক চলাকালে উপস্থিত জনগণের উদ্দেশ্যে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দীপু বলেন, আপনাদের তথ্য ফরম নির্ভুল ভাবে পূরণ করে থানায় জমা দিবেন। আপনার তথ্য পুলিশের কাছে থাকলে পুলিশ আপনাদেরকে আরও ভালো নিরাপত্তা দিতে পারবে।

 

আশুলিয়ার প্রতিটি ওয়ার্ডে একজন করে বিট কর্মকর্তা রয়েছে উল্লেখ করে এসময় তিনি আরও জানান, বিট কর্মকর্তারা সকল ওয়ার্ডে উঠান বৈঠকের আয়োজন করবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here