সাভারের পাকিজা মিলগেট থেকে নিউ মার্কেট পর্যন্ত রাস্তার দুপাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ।।

0
141

 

শাহ আলম মন্ডল,সাভার, ঢাকা।।

 

ঢাকা-আরিচা মহাসড়কের সাভার উপজেলার মজিদপুর এলাকার পাকিজা মিলগেট থেকে শুরু করে সাভার নিউ মার্কেট এলাকা পর্যন্ত রাস্তার উভয় পাশে  সড়ক ও জনপথ অধিদফতরের জমি দখল করে অবৈধভাবে নির্মাণ করা প্রায় ৫ শতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।
আজ শনিবার (৭ ডিসেম্বর) সকালে সড়ক ও জনপথ অধিদফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও যুগ্মসচিব মাহবুবর রহমান ফারুকীর নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবর রহমান ফারুকী সাংবাদিকদের জানান, মহান বিজয় দিবস উপলক্ষে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার থেকে নবীনগর পর্যন্ত সড়কের উভয় পাশে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম চলছে। সরকারি জায়গা দখলমুক্ত করতে এই উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। প্রথম দিনে আমিনবাজার থেকে সাভার বাজার বাসস্ট্যান্ড পর্যন্ত অভিযান চালিয়ে প্রায় ৫ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। পর্যায়ক্রমে নবীনগর জাতীয় স্মৃতিসৌধ পর্যন্ত এই উচ্ছেদ অভিযান চালানো হবে।
এই উচ্ছেদ অভিযানে সড়ক ও জনপথ অধিদফতরের বিভিন্ন কর্মকর্তারা এখানে উপস্থিত ছিলেন। পাশাপাশি এই ঘটনায় যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সাভার ও ধামরাই থানার উদ্যোগে যৌথ ভাবে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here