এবারও শ্রেষ্ট পুলিশ পরিদর্শক এর সম্মাননা পেলেন এএফএম সায়েদ।

0
46

 

সোহান আহমেদ (সানাউল),সাভার,ঢাকা।।

 

 

আবারও  দ্বিতীয় বারের মত ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (ওসি) নির্বাচিত হয়েছেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ।

 

আজ বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ঢাকা রেঞ্জ কার্যালয়ে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় আইজিপি’র উপস্থিতিতে অন্যান্য শ্রেষ্ঠ কর্মকর্তাদের সাথে সাভার উপজেলার পরিদর্শক  এএফএম সায়েদ ও এই সম্মাননা ক্রেস্ট গ্রহন করেন।

 

 

এছাড়া, রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন গোপালগঞ্জ জেলার পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, পিপিএম (বার)। সভায় রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ, শ্রেষ্ঠ এস‌আই, শ্রেষ্ঠ এএসআই, শ্রেষ্ঠ কনস্টেবল ও শ্রেষ্ঠ গ্রাম পুলিশদের নাম ঘোষণা এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

 

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার) মহোদয় এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিআইডি বিভাগের  বাংলাদেশ পুলিশের ডিআইজি মোঃ মাইনুল হাসান, পিপিএম সেবা মহোদয়।

এই অনুষ্ঠানে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের সভাপতিত্বে সভায় ঢাকা রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ রেঞ্জের সকল জেলার পুলিশ সুপাররাও উপস্থিত ছিলেন।

এর আগে, সকাল দশটায় ঢাকা রেঞ্জ কার্যালয়ে মাননীয় আইজিপি মহোদয় উপস্থিত হলে, ডিআইজি ঢাকা রেঞ্জ মহোদয় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় লাল গালিচা সংবর্ধনায় আইজিপি মহোদয়কে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে, আইজিপি মহোদয় ঢাকা রেঞ্জ কার্যালয় পরিদর্শন করেন এবং কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের সাথে কুশল বিনিময় করেন।

 

 

মাসিক অপরাধ পর্যালোচনা সভায় অক্টোবর/২০১৯ মাসের ঢাকা রেঞ্জের অপরাধ পর্যালোচনা করা হয়। এসময় আইজিপি মহোদয় ঢাকা রেঞ্জের অপরাধ পর্যালোচনায় পুলিশের কার্যক্রমে সন্তুষ্টি জ্ঞাপন পূর্বক অপরাধ নিয়ন্ত্রণে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here