অবশেষে পরিচয় মিলেছে (চমেক)এর মর্গে থাকা লাশটির।

0
70

 

আল-আমিন, চট্টগ্রাম।

 

গতকাল রোববার সকালে চট্টগ্রাম মহানগরীর পাথরঘাটা এলাকার ব্রিকফিল্ড রোড এর গ্যাস লাইন বিস্ফোরণে, বরুয়া ভবনের দেয়াল ধসে সাতজন নিহত হন, ও আহত হন প্রায় ২৫ জনের মতো।

 

নিহতদের মধ্যে গতকাল সকালেই চারজনের পরিচয় পাওয়া যায় এবং কালকে দুপুরের মধ্যে ওই চারজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয় এবং গতকাল বিকালে আরো দুই লাশের পরিচয় মিলে এবং পরিবারের কাছে তাদের হস্তান্তর করা হয়। কিন্তু গতকাল রাত ৯ টা পযর্ন্ত এক যুবকের লাশের কোন পরিচয় পাওয়া যায়নি ওই লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পরে থাকে।

 

তবে রাত সাড়ে ০৯টার দিকে  মর্গে থাকা  ঐ যুবকের লাশের পরিচয় মিলেছে। নিহত ওই যুবকের নাম মাহমুদুল হক  (৩০)।তার পিতার নাম আবুল কাশেম ও মাতার নাম মমতাজ বেগম। নিহত মাহমুদুলের গ্রামের বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পাদুয়া তেইল্যাকাটা সেনেরচর এলাকায়।

 

এই ঘটনায় মহানগর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক  (ওসি ) মোহাম্মদ মহসিন,নিহতের ছোট ভাই এর বরাত দিয়ে বাংলার রূপ নিউজ টোয়েন্টিফোর কে জানান, মাহমুদুল নগরীর বাকলিয়ার ভেড়া মার্কেটের কলোনিতে বসবাস করতেন।এবং তিনি রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

 

ঘটনার পরে তার সন্ধানে তার ছোট ভাই আসেন, এবং রাত সাড়ে নয়টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে মাহমুদুল হকের লাশ সনাক্ত করেন।

 

এ সময় ওসি মোহাম্মদ  মহসিন আরো জানান নিহত ও আহতদের মধ্যে প্রায় সবাই পথচারী ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here