সাভারের এতদিনের জল্পনা-কল্পনা রূপ নিল বাস্তবে।

0
91

 

 

সোহান আহমেদ,সাভার।

 

টানা তৃতীয়বারের মতো সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদ পেলেন হাসিনা দৌলা। এবং সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের স্থান পেলেন জনাব মনজুরুল আলম রাজিব।

 

আজ শুক্রবার বিকেলে সাভার সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত, সাভার ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই ঘোষণা দেন।

 

এসময় আনন্দ উচ্ছাস ও অজস্র  হাতের করতালিতে স্বাগত জানানো হয় সাভার আওয়ামীলীগ এর কর্ণধার প্রবীণ নেতা হাসিনা দৌলা ও মঞ্জুরুল আলম রাজীব কে।

 

ঢাকা জেলা পরিষদের সাবেক প্রশাসক ও সাভার উপজেলা আওয়ামী লীগের বিগত সভাপতি হাসিনা দৌলা টানা তৃতীয়বারের মতো এই সভাপতিত্বের পদ পান।

 

সাভার উপজেলা বাসীর মধ্যে এতদিন টানটান উত্তেজনা বিরাজ করছিল কে হবে এবারের সাভারের আওয়ামীলীগের কর্ণধার।তবে সকলের জানা থাকা সত্বেও কেউ প্রকাশ না করলেও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সেই উত্তেজনার সমাপ্তি ঘটান।এবং সাভার উপজেলা বাসীর কল্পনার নেতাকেই আবার সভাপতির পদ ঘোষণা করে।

 

সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব সাভার আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ পাবেন,তা আগে থেকেই জানা ছিল উপজেলাবাসীর।কারণ সভাপতি পদে একাধিক প্রার্থী থাকলেও সাধারণ সম্পাদকের পদে কোনো প্রতিদ্বন্দ্বী ছিল না তাই শুধু ঘোষণার অপেক্ষায় ছিল নেতাকর্মীরা।

 

জানা যায় সভাপতি হাসিনা দৌলার পদে তিনজন প্রার্থী লড়াই করেন এরমধ্যে ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন চৌধুরী।অপরজন  ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং সাভার উপজেলার সাবেক চেয়ারম্যান জনাব ফিরোজ কবির।

 

তবে সাবেক এই উপজেলা  চেয়ারম্যান  জনাব ফিরোজ  কবির আগে থেকেই চুপসে যায়।কিন্তু ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ হোসেন  চৌধুরী ওরফে মাসুদ চৌধুরী শেষ পর্যন্ত মাঠে থাকলেও।সম্মেলনে পূর্ব মুহূর্তে তার পরবর্তী অবস্থা বুঝতে পেরে প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দেন।

 

কে হচ্ছেন সভাপতি সাধারণ সম্পাদক তা সাভার উপজেলা বাসীর আগে থেকে জানা ছিল। অপেক্ষা ছিল ঘোষণা করা মাত্র।তাই আজ শুক্রবার সাভার আওয়ামী লীগের ত্রি-বার্ষিকীর সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সভাপতির পদে মিসেস হাসিনা দৌলা এবং সাধারণ সম্পাদকের পদে মঞ্জুরুল আলম রাজিব এর নাম ঘোষণা করেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here