নরসিংদীর পলাশে পুত্রের হাতে পিতা খুন।

0
101

 

 

নরসিংদী প্রতিনিধি।

 

পারিবারিক কলহের জের ধরে নরসিংদী পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের চর  আলীনগর গ্রামে পুত্রের হাতে পিতার খুনের অভিযোগ পাওয়া যায়।আজ শুক্রবার বিকেলে এই ঘটনা ঘটে।নিহত জমির উদ্দিন (৬২)এর  ছেলে আরিফ হোসেন তাকে খুন করেন।ঘটনার পর থেকেই ঘাতক আরিফ হোসেন পলাতক রয়েছেন।

 

এ ব্যাপারে স্থানীয়রা বাংলার রূপ নিউজ টোয়েন্টিফোর কে জানান,নিহত জমির উদ্দিনের ছেলে আরিফ হোসেন একে একে তিনটি বিয়ে করেন।এই নিয়ে আজ দুপুরে শিবপুর উপজেলার সাধারচর ইউনিয়ন,ও পলাশ উপজেলার চর সিন্দুর ইউনিয়ন পরিষদের সদস্যদের যৌথ উদ্যোগে একটি সালিশি বৈঠক হয়। এসময় নিহত জমির উদ্দিনের ছেলে আরিফ হোসেন তার প্রথম স্ত্রীকে তালাক দেয়ার কথা মজলিসে উপস্থাপন করায়,জমির উদ্দিন তাতে দ্বিমত জানায়। পরে সালিশ শেষে বাড়ি ফেরার পথে ঘাতক আরিফ হোসেন মজলিসের ক্ষোভ এর জের ধরে  তার পিতা জমির উদ্দিন কে ছুরি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে।এতে গত ঘটনাস্থলেই জমির মিয়ার মৃত্যু হয়।

 

 

এই ঘটনায় পলাশ থানার ভারপ্রাপ্ত পরিদর্শক (ওসি )শেখ মোহাম্মদ নাসির উদ্দিন বাংলার রূপ নিউজ টোয়েন্টিফোর কে জানান, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়,এবং ঘটনার সত্যতা পায়।পরে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠান।

 

এ ব্যাপারে ওসি শেখ মোহাম্মদ নাসির উদ্দিন আরও জানান, ঘাতক আরিফকে গ্রেফতারের জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here