আন্তর্জাতিক ক্লাব কাপ টেনিস টুর্নামেন্ট ২০১৯ এর শুভ উদ্বোধন ।

0
9

 

 

ফজলে রাব্বী খুলনা।

 

আজ বুধবার  সকাল ১১ টায় ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শেখ রাসেল আন্তর্জাতিক ক্লাব কাপ টেনিস টুর্নামেন্ট-২০১৯ এর শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সার্কিট হাউস মাঠ থেকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে সংযুক্ত হন জেলা প্রশাসন, খুলনা  জেলা প্রশাসক ও  জেলা ম্যাজিস্ট্রেট ও টুর্নামেন্ট প্রেসিডেন্ট জনাব মোহাম্মদ হেলাল হোসেন । এসময় খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক, জনাব শেখ হেলাল উদ্দীন, জনাব শেখ সালাহউদ্দিন জুয়েল এমপি, জনাব আব্দুস সালাম মূর্শেদী এমপিসহ,খুলনা জেলা প্রশাসন ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং খুলনার সর্বস্তরের জনগণ।
১৮টি দেশের ২৪টি ক্লাবের মোট ৬৪ জন খেলোয়াড় এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছেন যার মধ্যে ১০ জন নারী খেলোয়াড় রয়েছেন। খুলনা অফিসার্স ক্লাব,খুলনা সার্কিট হাউজ মাঠস্থ শেখ রাসেল ইন্টারন্যাশনাল টেনিস কমপ্লেক্স, খুলনা ক্লাব, খুলনা বিশ্ববিদ্যালয় ও খুলনা ডিআইজি টেনিস কোর্টে খেলাগুলো অনুষ্ঠিত হবে। পুরুষ একক, পুরুষ দ্বৈত ও নারী একক এই তিন বিভাগে খেলা অনুষ্ঠিত হবে।
এই টুর্নামেন্টে অংশগ্রহণকারী দেশগুলোর মধ্যে রয়েছে- বাংলাদেশ,মার্কিন যুক্তরাষ্ট্র, মঙ্গোলিয়া, কোরিয়া, থাইল্যান্ড, অস্ট্রেলিয়া, ক্যামেরুন, ইতালি, নেপাল, শ্রীলংকা, তিউনেশিয়া, গ্রেট ব্রিটেন, তাজিকিস্তান, তুর্কমেনিস্তান, পাকিস্তান, ভুটান, ভারত,ও  ইরাক ।এই খেলা প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ১০ টা পর্যন্ত বিভিন্ন টেনিস কোর্টে অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here