নোয়াখালী সুবর্ণচরে বরযাত্রী সহ বাস পুকুরে।

0
9

 

নোয়াখালী প্রতিনিধি।

 

 

এই দুর্ঘটনার ব্যাপারে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে উপজেলার চরভাগ্য ইউনিয়নের, আটকপালিয়া  এলাকায় “সুবর্ণ এক্সপ্রেসের “এই বাসটি বরযাত্রী নিয়ে বিয়ে বাড়িতে যায়। বিয়ে বাড়ি থেকে ফেরার পথে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়।
এসময় প্রত্যক্ষদর্শীরা আরো জানান, ঘটনার পর  আমরা আশেপাশের লোকজন মিলে  ২০ থেকে ২৫ জনকে উদ্ধার করি।বাকিদের এখনো উদ্ধার করা সম্ভব হয়নি এসময় তারা বলেন এই ঘটনায় বহু মানুষের হতাহতের আশঙ্কা রয়েছে।

এই ঘটনায় চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ চৌধুরী বাংলার রূপ নিউজ ২৪ কে জানান, দুর্ঘটনার পরপরই এলাকাবাসী ও  চরজব্বার ফায়ার সার্ভিসের ডুবুরীদল উদ্ধার কাজ চালাচ্ছে। ঘটনার পর তারা অনেক মানুষকে উদ্ধার করতে সক্ষম হয়েছে। তবে গাড়িটি সম্পূর্ণভাবে উদ্ধার করা না গেলে হতাহতের সঠিক পরিমাণ বলা যাবে না।

 

এ সময় চরজব্বার থানার (তদন্ত) পরিদর্শক ইব্রাহিম খলিল বাংলার রূপ নিউজ টোয়েন্টিফোর কে জানান, এ পর্যন্ত পুকুর থেকে ১০ জনকে উদ্ধার করে চরজব্বার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাসটি উদ্ধার কাজ চলছে। এছাড়া পানি সেচের জন্য পুকুরে তিনটি  পাম্প বসানো হয়েছে। সেচের পরই কোনো লাশ আছে কিনা জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here