প্রধানমন্ত্রী অবস্থা বুঝে ব্যবস্থা নিবেন: ওবায়দুল কাদের।

0
17

 

নিজস্ব প্রতিবেদক।

 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের অপসারণ দাবিতে চলমান আন্দোলন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যবেক্ষণ করছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘বিষয়টি প্রধানমন্ত্রী পর্যবেক্ষণ করছেন, অবস্থা বুঝে ব্যবস্থা নেবেন।’

 

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর বনানীর সেতু ভবনে কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জাবি উপাচার্যের অপসারণ দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের লাগাতার অবরোধ-ধর্মঘটে বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি স্থবির হয়ে পড়েছে। এবং প্রতিনিয়ত ঘটছে নানা ধরনের দুর্ঘটনা।সর্বশেষ আজ দুপুরে আন্দোলনরত শিক্ষক-শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের নেতাকর্মীদের হামলার ঘটনার পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে। সেই সঙ্গে বিকেল সাড়ে ৫টার মধ্যে শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে।

 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি নিয়ে সরকার কিছু ভাবছে কি না, সাংবাদিকরা জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, ‘এটা প্রধানমন্ত্রীর নজরে আছে, এর সর্বশেষ খবর প্রধানমন্ত্রী জানেন। কোনো ব্যবস্থা নিতে হলে তিনি খোঁজখবর নিয়ে নেবেন। তিনি বিষয়টা সর্বক্ষণ পর্যবেক্ষণ করছেন,  এই ঘটনায় প্রধানমন্ত্রী পরিস্থিতি পর্যবেক্ষণ করে অবস্থা বুঝে ব্যবস্থা নেবেন। জাবির এই ঘটনায় প্রধানমন্ত্রী সব সময় সজাগ রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here