চালু হলো পিরোজপুর -কলকাতা সরাসরি বাস সার্ভিস।

0
30

 

পিরোজপুর সদর, প্রতিনিধি।

 

গ্রীন লাইন পরিবহন দক্ষিণবঙ্গের যাত্রীসেবার জন্য আরও একটি নতুন রোড সংযোজন করল । এই পরিবহনটি আজ শুক্রবার পিরোজপুর টু কলকাতা রুটে নতুন করে এই সার্ভিসটি  চালু করেছে।

 

শুক্রবার সকালে পিরোজপুর আন্তঃজেলা বাস টার্মিনােল এই বাস সার্ভিসটির শুভ উদ্বোধন করা হয়। এ সময় এখানে উপস্থিত ছিলেন পিরোজপুর  প্রশাসক আবু আলী মোহাম্মদ সাজ্জাদ হোসেন।এবং পিরোজপুর জেলা  পুলিশ সুপার হায়াতুল খান সহ পরিবহনের সমিতির  নেতাকর্মীরা।

 

এ সময় পিরোজপুর গ্রীন লাইন পরিবহনের কাউন্টার প্রতিনিধি ‘মোহাম্মদ  নজরুল ইসলাম বাংলার রূপ নিউজ টোয়েন্টিফোর কে জানান,প্রতিদিন সকাল সাতটায় পিরোজপুর আন্তঃজেলা বাস টার্মিনাল থেকে কলকাতা নিউমার্কেট উদ্দেশ্যে ছেড়ে যাবে এই বাসটি।এবং এই বাসটি কলকাতা নিউমার্কেট বাস টার্মিনালে পৌঁছাতে  সাত থেকে আট ঘণ্টা  সময় লাগতে পারে। তিনি আরো বলেন একি সময় কলকাতা থেকে পিরোজপুর এর উদ্দেশ্যে ছেড়ে আসবে আরেকটি বাস।

 

গ্রীন লাইনের প্রতিনিধি নজরুল ইসলাম আরো  জানান, সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত (৩৬) ছত্রিশ আসনের এই বাসের ভাড়া( ১২) বারোশো টাকা নির্ধারণ করা হয়েছে এবং ভারতীয় রুপির (১০০০) একহাজার রুপি নির্ধারণ করা হয়েছে তবে পিরোজপুর টু বেনাপোলের ভাড়া (৮০০ )আটশো টাকা নির্ধারণ করা হয়েছে।তিনি আরো জানান,যাত্রীর ইমিগ্রেশন সহ প্রয়োজনীয় আনুষ্ঠানিক কাগজপত্র চেক করার জন্য বাংলাদেশ ও ভারত সীমান্তের বেনাপোল এবং পেট্রোপোল (হরিদাসপুর )পয়েন্টে সম্পন্ন করা হবে।এবং আমাদের এই গ্রিন লাইন পরিবহনটির খুলনা,বাগেরহাট,ও বেনাপোলে,কাউন্টার সার্ভিস থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here