ধানমন্ডিতে আবাসিক ভবনে আগুনের ঘটনায় এক নারীর মৃত্যু

0
21

 

নিজস্ব প্রতিবেদক।

 

রাজধানীর ধানমন্ডির ৬/A এ সড়কে ঈদগা মাঠের পাশে একটি  ১২ তলা আবাসিক ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।প্রত্যক্ষদর্শী এর  কাছ থেকে জানা যায়’ শনিবার সকাল সোয়া নয়টার দিকে এই ঘটনা ঘটে।তারা জানান ১২ তলা  এই আবাসিক ভবনের,তৃতীয় তলায় আগুনের সূত্রপাত হয়।

 

ধানমন্ডি ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মোঃ রাসেল “বাংলার রূপ নিউজ টোয়েন্টিফোর “কে বলেন, আগুনের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় পৌনে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

 

ধানমন্ডি মডেল থানার পরিদর্শক( তদন্ত) ওসি  পারভেজ ইসলাম জানান,এই অগ্নিকান্ডের ঘটনায় একজন পুরুষ ও দুজন মহিলা আহত হয়েছেন,।তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে পাঠানো হয়েছে।

 

এই ব্যাপারে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ,বাচ্চু মিয়া কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে “বাংলার রূপ নিউজ টোয়েন্টিফোর “কে জানান, হাসপাতালে তিনজনকে আনার পর ডাক্তার একজনকে মৃত্যুর ঘোষণা করেন।আরো জানান  আহত আরেক  মহিলাকে ভর্তি করা হয়েছে এবং আহত পুরুষটিকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ছেড়ে দেয়া হয়েছে

 

নিহত ও আহতদের মধ্যে এখনো কারো পরিচয় জানা যায়নি এবং তাৎক্ষণিকভাবে অগ্নিকান্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ বিস্তারিত ভাবে জানা যায়নি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here