কুষ্টিয়ার মিরপুর থেকে এক কৃষকের লাশ উদ্ধার।

0
48

 

কুষ্টিয়া প্রতিনিধি।

 

কুষ্টিয়ার মিরপুর উপজেলার মুড়াপাড়া নওদা আজমপুর গ্রামের মাঠ থেকে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম সাহাবুল ইসলাম (৪৫),সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে তাকে উদ্ধার করে পুলিশ। নিহত শাহাবুলের বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার, বালিয়াপাড়া গ্রামে, নিহত সাহাবুল  লোকমান মন্ডলের ছেলে। পরিবারের লোকজন জানান সাহাবুল এলাকায়  কৃষিকাজ করে করে জীবিকা নির্বাহ করত।

নিহতের পরিবারের পক্ষ থেকে “বাংলার রূপ নিউজ24 “কে জানান, প্রতিদিনের মত রোববার বিকেলে বাহিরে বাজারে যায় শাহাবুল,তবে রাতে আর বাসায় ফেরেনি। তারা আরও বলেন,খোঁজাখুঁজি করেছি তাকে আমরা তবে কোথাও পাইনি।পরে সকালে লাশ উদ্ধারের খবর  পেয়ে, ঘটনাস্থলে গিয়ে আমরা লাশ সনাক্ত করি।

এ ব্যাপারে মিরপুর থানার পরিদর্শক,(ওসি) আবুল কালাম জানান,সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে, পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাহাবুল এর লাশ উদ্ধার করে।এবং শাহাবুলের পরিবারের লোকজন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সাহাবুল এর লাশ শনাক্ত করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এ সময় (ওসি )আবুল কালাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে কেউ শ্বাসরোধ করে  হত্যা করেছে।পড়ে কেউ লাশ সেখানে ফেলে গেছে তিনি আরো জানান ঘটনাটি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here