নাতির আত্মহত্যার শোকে দাদার মৃত্যু

0
22

 

 

কালিয়াকৈর প্রতিনিধি,গাজীপুর।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার, চাপাইর ইউনিয়ন আসুলাই পালোয়ানবাড়ি এলাকার,মো: লাবিব উদ্দিনের ছেলে,জহিরুল ইসলাম (১৮)নামেএক তরুণ আত্মহত্যা করেন।

চাপাইর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুজ্জামান সেতু,বাংলার রূপ নিউজ 24 জানান,শুক্রবার সকালে নিহত জহিরুল  ইসলামের বাবা লাবিব উদ্দিন ফজরের নামাজ পড়তে মসজিদে যান,মসজিদ  থেকে ফেরার পথে বাড়ির পাশের লিচু গাছের সাথে ছেলের ঝুলন্ত লাশ দেখতে পান।পরে লাবিব উদ্দিন চিৎকার  দিলে আশপাশের লোকজন এসে জহিরুল কে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। এরপর নাতির মৃত্যুর কথা শুনে জহিরুলের দাদা হেলাল উদ্দিন নাতির শোকে  মারা যান।

পারিবারিক সূত্রে জানা যায় জহিরুল মুন্সীগঞ্জের একটি পলিটেকনিক ইনস্টিটিউট পড়ালেখা করতেন।সে ১০-১২ দিন আগে ছুটিতে বাড়িতে আসেন,।বৃহস্পতিবার রাতে প্রতিদিনের ন্যায় সবার সাথে খাবার খেয়ে একসাথে ঘুমিয়ে পড়েন।তবে কি কারণে  হঠাৎ করে কেন সে এরকম করলেন পরিবার থেকে কেউ বলতে পারেন না।

পরিবারের বরাত দিয়ে ইউপি চেয়ারম্যান সাইফুজ্জামান জানান,জহিরুলের সাথে  তার কলেজের একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল।তবে মেয়েটি কিছুদিন আগে আত্মহত্যা করে মারা যায়,সেই শোকে জহিরুল আত্মহত্যা করতে পারে বলে মনে করেন লোকজনরা।

দাদা নাতির মৃত্যুর সংবাদ তাদের পরিবারে চলছে শোকের মাতম

কালিয়াকৈর থানার পরিদর্শক (ওসি )আলমগীর হোসেন মজুমদার জানান,আমরা লাশ ময়নাতদন্তের জন্য আনতে গেলে পরিবারের পক্ষ থেকে অনিচ্ছা প্রকাশ করায়,তাদের অনুরোধে লাশ ময়না তদন্ত না করে দাফন করা অনুমতি দিয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here