ফেনীতে ট্রাক ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে নিহত ১ আহত ৩।

0
96

রাজিউর রহমান রাজু।

 

সোমবার (১৪ অক্টোবর) মধ্যরাতে ফেনী-নোয়াখালী মহাসড়ক সদর উপজেলায় তেমুহনী এলাকায় সিএনজি অটোরিক্সা ও ট্রাকের সাথে মুখোমুখি  সংঘর্ষ হয়।এ দূর্ঘটনায়(১) একজন নিহত ও (৩)তিনজন আহত হন।

 

ফেনী মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক  মোঃ শাহজাহান খান জানান,ফেনীর মহিপাল থেকে যাত্রী নিয়ে সিএনজি অটোরিকশাটি দাগনভূঞা দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাকের সাথে সিএনজি টির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় যাত্রীসহ সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং সিএনজি অটোরিক্সার চার যাত্রীর গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ফেনী জেনারেল  হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  মোশারফ হোসেন নামে এক যাত্রীকে মৃত বলে  ঘোষণা করেন।

 

পুলিশ জানায় মোশারফ হোসেনের গ্রামের বাড়ি দাগনভূঞা উপজেলার মোমারিজপুর গ্রামে। তবে আহতদের কোন পরিচয় ওই মুহূর্তে জানা যায়নি,আহতদের অবস্থা গুরুতর হাওয়ায় উন্নত চিকিৎসার জন্য  সাথে সাথে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য  তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজে হাসপাতালে  রেফার্ড করেন,।এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

 

পুলিশ জানায় দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে গেছে,তবে সিএনজি অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে।এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here