৭ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করল সাভার প্রেসক্লাব।।

0
13
মোঃসোহান আহমেদ সানাউল
নিজস্ব প্রতিবেদকঃ
সাভার প্রেসক্লাবের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে। শুক্রবার (১৩ নভেম্বর)  বিকালে সাভার প্রেসক্লাবের সাবেক সভাপতি জাভেদ মোস্তফাকে আহবায়ক করে এই কমিটি গঠিত হয়।পরে সাভার প্রেস ক্লাবে সাংবাদিকদের সামনে কমিটির সকল সদস্যের নাম ঘোষণা করেন সাবেক সভাপতি ও বর্তমান আহবায়ক জাবেদ মোস্তফা।
নবগঠিত এই আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক হিসেবে রয়েছেন- আব্দুল হালিম (বৈশাখী টিভি), নাজমুল হুদা (নিউজ টোয়েন্টিফোর), শামিম খান (দৈনিক সংবাদ), রওশন আলী (দৈনিক স্বদেশ প্রতিদিন), অপু ওহাব (চ্যানেল টোয়েন্টিফোর)। এছাড়া  কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন তৌকির আহমেদ (জয় যাত্রা টেলিভিশন)।
প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন এপ্রিল,২০২০ এ হবার কথা থাকলেও বিগত কমিটি এব্যাপারে নির্বাচন দেয়ায় গড়িমসি করায় প্রেসক্লাবের স্বাভাবিক কার্যক্রম ব্যহত হচ্ছিলো বিধায় এই আহবায়ক কমিটি গঠন করা হয়েছে বলে জানালেন নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক জাভেদ মোস্তফা।
এব্যাপারে তিনি আরও জানান, সাভার প্রেসক্লাবের সকল সদস্যদের স্বার্থ সংরক্ষণে এবং প্রেসক্লাবের স্বাভাবিক কার্যক্রম চলমান রাখতেই এই কমিটি গঠন করা হয়েছে। আমরা আজ নির্বাচিত কমিটি  গঠনের জন্য বরুন ভৌমিককে নির্বাচন কমিশনার করে নির্বাচন কমিশন গঠন করেছি। এই কমিশন খুব দ্রুত নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করবে আশা করছি।
তবে এব্যাপারে মুঠোফোনে বরুন ভৌমিককে কল করা হলে তার মোবাইল বন্ধ থাকায় এবিষয়ে তার বক্তব্য পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here