সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে গাঁজা,ইয়াবা ও হেরোইন সহ ২ কারবারি গ্রেফতার।

0
17
মাসুদ রেজা,
সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় বুধবার (০৭জুলাই) সকাল ০৫.৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান,পিএসসি এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল বগুড়া জেলার শেরপুর থানাধীন গাড়ীদহ বাসস্ট্যান্ড এর নির্মানাধীন ফ্লাইওভারের উত্তর পার্শ্বে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ কেজি ৬০০ গ্রাম (ছয় কেজি ছয়শত গ্রাম) গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তাহার নিকট হতে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামী  মাইদুল (২০), পিতা-মোঃ ফজলুল হক, সাং-খাতামারী, থানা-লালমনিরহাট, জেলা-লালমনিরহাট ।
এ ছাড়া মঙ্গলবার (০৬ জুলাই)  রাত সাড়ে ১১ টার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি.জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন চড়িয়া শিকার মৌজাস্থ চড়িয়া শিকার উত্তরপাড়া বেদে বস্তির সামনে কাঁচা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩০(ত্রিশ) পিচ ইয়াবা ট্যাবলেট ও ০২(দুই) গ্রাম হেরোইনসহ ০১ জন  মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
উদ্ধার হওয়া মাদক দ্রব‍্য
গ্রেফতারকৃত আসামী  মোঃ নজরুল ইসলাম(৫৮), পিতা-মৃত আঃ মন্ডল, স্থায়ী সাং- বলদীপাড়া(পূর্বপাড়া), থানা-শাহজাদপুর, বর্তমান সাং-চড়িয়া শিকার উত্তরপাড়া, বেদে বস্তি, থানা-সলঙ্গা, জেলা-সিরাজগঞ্জ।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) টেবিলের  ১০(ক) ও ৩৬(১) টেবিলের ৮(ক) ধারায়  মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সংশ্লিষ্ট  থানায় হস্তান্তর করা হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়,
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ এবং বগুড়া জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।
এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here