সাভার পৌরসভার ১নং ওয়ার্ডবাসীর একজন সেবক হিসেবে থাকতে উটপাখি মার্কায় ভোট চাই।।

0
9

মোঃসোহান আহমেদ সানাউল

নিজস্ব প্রতিবেদকঃ

সাভার পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদপ্রার্থী হয়েছেন সাভার পৌর আওয়ামী লীগের কার্য-নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও উত্তরণ ফাউন্ডেশনের পরিচালক ও বিশিষ্ট সমাজসেবক রমজান আহম্মেদ। এবার তিনি উট পাখি প্রতীকে নির্বাচন করবেন। মঙ্গলবার (৩০ ডিসেম্বর) সাভার সরকারি কলেজ নির্বাচন কমিশন অফিস থেকে তিনি উট পাখি প্রতীক গ্রহণ করেন।

নির্বাচন কমিশন অফিস থেকে প্রতীক গ্রহণের পর সমাজসেবক রমজান আহম্মেদ জানান, গরীব দুঃখী মেহনতি মানুষের আস্থা ও ভালোবাসার মার্কা উট পাখি প্রতীক আমি পেয়েছি। এই মার্কা নিয়ে নির্বাচিত হলে ১নং ওয়ার্ডকে গ্রিন ওয়ার্ড ও ক্লিন ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো।

তিনি আরও বলেন, ১নং ওয়ার্ডের সাধারণ জনগণ সম্পূর্ন নাগরিক সেবা থেকে বঞ্চিত। নির্বাচিত হলে তিনি পানির সংকট নিরসন, শিক্ষা ব্যবস্থার উন্নয়ন, রাস্তা-ঘাট, ড্রেনেজ-কালভার্টের উন্নয়ন, নারীর অধিকার প্রতিষ্ঠা, নারী নির্যাতন বন্ধে পদক্ষেপ গ্রহণ, সিসি ক্যামেরা স্থাপন, ওয়ার্ডবাসীকে ফ্রি ওয়াই-ফাই এর আওতায় আনা, বর্জ্য নিস্কাশনে স্থায়ী সমাধান, জলাবদ্ধতা দূরীকরণ, মসজিদ, মাদ্রাসা ও ঈদগাহ মাঠের উন্নয়ন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও ভিজি এফ কার্ড সঠিক উপায়ে বন্টন, বস্তিবাসীর উন্নয়ন, ডিজিটাল ওয়ার্ড গঠন, দুর্নীতি ও দখলমুক্ত, মাদক ও সন্ত্রাস মুক্ত ওয়ার্ড বিনির্মাণ, সামাজিক সংগঠনে উন্নয়ন ও যুব সমাজের উন্নয়নে সর্বোচ্চ ত্যাগ শিকার করে কাজ করে যাবেন।

তিনি নিজেকে সাভার পৌরসভার ১নং ওয়ার্ডবাসীর একজন সেবক হিসেবে উল্লেখ করে সকলের সহযোগিতা, দোয়া ও মূল্যবান ভোট কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here