সাভার নাগরিক ফোরাম যুব সংঘ’র বর্ষপূর্তী উৎযাপন।

1
40

মোঃসোহান আহমেদ সানাউল
বিশেষ প্রতিনিধিঃ

আনন্দ র‍্যালী, সার্বিক বিষয়ে আলোচনা ও খেলাধুলার মধ্য দিয়ে “প্রথম বর্ষপূর্তি” উদযাপন করল সাভার নাগরিক ফোরাম যুব সংঘ।২০২২ সালের পহেলা ডিসেম্বর থেকে কিছু সমাজ সেবকের যৌথ উদ্যোগে এ সংগঠনটি পথচলা শুরু করে।ইতিমধ্যে সুনামের সাথে সংগঠনটি তার একটি বর্ষ অতিবাহিত করে। সাভার নাগরিক ফোরাম যুব সংঘ সংগঠনটি একটি অরাজনৈতিক এবং অলাভজনক সংগঠন। সংগঠনের সদস‍‍্যদের নিজস্ব অর্থায়নে বিভিন্ন মসজিদ মাদ্রাসা উন্নয়নসহ সহ অসহায় মানুষের পাশে দাঁড়ানোই এই সংগঠনের মূল লক্ষ্য।

শনিবার (২ ডিসেম্বর) সকাল ৯:৩০ টায় আনন্দ র‍্যালীর মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান শুরু করে সংগঠনটি। এরপরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের বক্তব্য এবং বিভিন্ন পরামর্শ দিয়ে সংগঠনের পাশে থাকার কথা ব‍্যক্ত করেছেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সাভার পৌর পিতা হাজী আবদুল গনি বলেন,সাভার নাগরিক ফোরাম যুব সংঘ সংগঠনের সকল উপদেষ্টা,সকল সদস্যদের আমি অভিনন্দন জানাই।এরকম সংগঠন প্রতিটি ওয়ার্ডে থাকলে যুব সমাজ নষ্ট হতো না তাই আমি এই সংগঠনের উত্তরত্তর সাফল্য কামনা করি এবং এই সংগঠনকে আরো এগিয়ে নিতে আমি আমার পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা করব।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সাভার পৌরসভার প‍্যানেল মেয়র ও ৮ নং ওয়ার্ড কমিশনার হাজী সেলিম মিয়া বলেন,সংগঠনের উন্নয়নের জন‍্য আমি সর্বদা প্রস্তুত আছি। আজ সকলের যৌথ সহযোগিতায় সাভার নাগরিক ফোরামের একটি প্লাটফর্ম তৈরি হয়েছে, আমি জানি আগামীতে আরো শক্তিশালী সংগঠনে পরিনত হবে।এসময় ধর্ম পরিবর্তন হিন্দু থেকে মুসলিম হওয়ায় জান্নাতুল ফেরদৌস (গীতা রানী) কে নগদ অর্থ অনুদান প্রদান করেন হাজী সেলিম মিয়া।তিনি জানান গত বছরে এই সংগঠন ৩ লক্ষ ৬৫ হাজার টাকা নগদ অর্থ অনুদান এবং দক্ষিণ রাজাশনে একটি টিনসেট মসজিদ নির্মান করেছেন।

সাভার নাগরিক ফোরাম যুব সংগঠনের সভাপতি হাজী মোক্তার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মন্ডলী জনাব হাজী দেলোয়ার হোসেন,এ‍্যাডভোকেট মাইনুল ইসলাম,মো:শফিক চৌধুরী,মোঃজাহিদ মিয়া,মোঃসফিউল বাসার,নুর মাসুদ, এবং সাধারণ সম্পাদক মোঃনাসির মীর, সাংগঠনিক সম্পাদক মোঃতৌহিদুল হক সুমন সহ সকল সদস্য ও অতিথি বৃন্দ।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here