সাভারে প্রতিবন্ধী নারীর মরদেহ উদ্ধার।

0
16

মোঃসোহান আহমেদ সানাউল

বিশেষ প্রতিনিধিঃ 

সাভারে বিরুলিয়ায় নিজ বাড়ি থেকে এক প্রতিবন্ধী নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।নিহতের নাম হনুফা বেগম (৪৫) পুলিশের ধারণা তাকে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সাভার মডেল থানার অন্তগত বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) দিদার হোসাইন দুপুরে এ তথ্য নিশ্চিত করেন।

জানান বুধবার (১২ এপ্রিল) রাত ১০টার দিকে সাভারের বিরুলিয়া ইউনিয়নের ভাগ্নিবাড়ি ফকির পাড়া এলাকায় হনুফা বেগমের নিজ ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত হনুফা বেগমের স্বামী হারুনুর রশিদ তুশার,তিনি একজন ফ্রিল্যান্সার, নিহত হনুফা স্বামী তুষারের সঙ্গেই বসবাস করতেন। তার এক পায়ে সমস্যা থাকায় ভালো হাঁটতে পারতেন না বলে জানা যায়।

নিহতের স্বামীর বরাত দিয়ে পুলিশ জানায়, বুধবার রাতে স্বামী হারুনুর রশিদ তুষার তারাবির নামাজে যান। নামাজ শেষে ঘরে ফিরে দেখেন স্ত্রীর দেহ বিছানার ওপর পরে আছে। এ সময় স্থানীয়দেরকে জানালে থানায় খবর দেয়া হয়। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শুধু হনুফাকে খুন করা হয়েছে। কিন্তু ঘরের সবকিছু ঠিকঠাক আছে। কিছুই নেওয়া হয়নি।

এ ব্যাপারে বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই (উপপরিদর্শক) দিদার হোসাইন জানান, বুধবার রাতে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক সুরতহাল রিপোর্ট থেকে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এটি নিশ্চিত হওয়া যাবে।