সাভারে ট্রাকের চাপায় মটরসাইকেল আরোহী নিহত।

0
56

মোঃসোহান আহমেদ সানাউল

নিজস্ব প্রতিবেদকঃ

 

সাভারের হেমায়েতপুর যাদুর চর এলাকার আলম মার্কেটের সামনে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার (২১নভেম্বর )সকাল সাড়ে সাতটার দিকে আরিচা ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে ।ধারণা করা হচ্ছ সাভার হয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন এই মটর সাইকেল আরোহী। নিহত মটরসাইকেল আরোহীর নাম মোহাম্মদ সোহেল রানা (৩৮)। নিহতের বাবার নাম মোহাম্মদ আবদুল আউয়াল। নিহতের মটরসাইকেল নাম্বার ঢাকা মেট্রো ল (৪৩-১৬৩৭)

দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে তার মানিব্যাগও আইডি কার্ড পাওয়া যায়।আইডি কার্ডের তথ‍্য মতে ধারণা করা হয় তিনি ইউনিমেড ইউনিহেলথ ঔষধ কোম্পানির একজন অফিসার হিসেবে কর্মরত ছিলেন।নিহত সোহেল রানার গ্রামের বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর দেওয়াইর এলাকায়।

দূর্ঘটনা সম্পর্কে প্রতক্ষদর্শীরা জানান,সকাল সাড়ে ৭ টার দিকে আরিচা- ঢাকা মহাসড়কের যাদুরচর আলম মার্কেটের সামনে দিয়ে একটি কাভার্ড ভ‍্যান ও একটি ইট বোঝাই ট্রাক যাচ্ছিল হঠাৎ একটি মটরসাইকেল দ্রুত গতিতে এসে দুই গাড়ির মধ্যে দিয়ে ওভারটেক করতে গেলে মটরসাইকেল আরোহী ট্রাকের চাক্কার তলায় পরে এবং মটরসাইকেলটি সিটকে রাস্তার পাশে পরে।এতে ঘটনাস্থলেই মটরসাইকেল আরোহী নিহত হন।এই ঘটনায় ট্রাক দুটিকে আটক করা যায়নি।
পরে খবর পেয়ে সাভার থানা পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ নিয়ে যায়।

এব‍্যাপারে সাভার থানার উপ পরিদর্শক( এস আই)আলমগীর হোসেন জানান,আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি।আমরা লাশ থানায় নিয়ে যাচ্ছি পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব‍্যাবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here