সাভারের বেদে পল্লী থেকে এক যুবতীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।।

0
11

মোঃ সোহান আহমেদ সানাউল

সাভার ঢাকাঃ

সাভারের আড়াপাড়া বেদে পল্লীর ড্রেন মার্কেট এলাকা থেকে এক যুবতীর লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।বৃহস্পতিবার (১৯ নভেম্বর )সকালে লাশটি উদ্ধার করা হয়। নিহত ঐ মেয়ের নাম ময়ুরী (২২), সে সাভারের কাঞ্চনপুর এলাকার তাহের মিয়ার মেয়ে।জানাযায় সে একজন নৃত‍্য শিল্পী হিসেবে বিভিন্ন অনুষ্ঠানে নাচ করত।

এ ব‍্যাপারে নিহতের পরিবারের লোকজন জানায়,বুধবার ১৮ নভেম্বর রাতে আড়াপাড়া এলাকায় একটি আশ্রমে কালিপূজার অনুষ্ঠানে নাচতে যান ময়ূরি। পরে ভোর রাতে স্থানীয়রা আড়াপাড়া ড্রেনমার্কেট এলাকার একটি ড্রেনের উপর তার লাশ পড়ে থাকতে দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। নিহত ময়ুরীর পরিবারের অভিযোগ ওই অনুষ্ঠানে নাচ শেষ করে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে ধর্ষণ করে হত্যা করে এবং তার সাথে থাকা টাকা পয়সা লুটপাট করে পালিয়ে যায়। ময়ুরী অটিষ্টিক হলেও সাভারসহ বিভিন্ন অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে সংসার চালাতেন। বেদে সম্প্রদায়ের লোক হওয়ায় তার বেশ জনপ্রিয়তা ছিলো।

এঘটনায় বেদে সম্প্রদায়ের লোকজনের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

এ ব‍্যপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাফায়েদুর রহমান বলেন, কিভাবে ওই নৃত্য শিল্পীর মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here