সাতক্ষীরার ইছামতি নদীর তীর থেকে সাহেদ কে আটকের পর ঢাকায় আনা হয়েছে।।

0
27

মোঃসোহান আহম্মেদ সানাউল।

নিজস্ব প্রতিবেদক।।

বর্তমান সময়ের প্রতারণাকারিদের গডফাদার  আলোচিত ব‍্যাক্তি রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিম সাতক্ষীরা সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা কালে র‍্যাবের হাতে আটক ।  সাতক্ষীরার বাংলাদেশ ও ভারত  সীমান্তবর্তী ইছামতী নদীতে নৌকার ওঠার সময় তাঁকে আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন–র‍্যাব এর বিশেষ টিম। র‍্যাব জানায়, গ্রেপ্তারের সময় সাহেদ বোরকা পরা ছিলেন।

বুধবার  (১৫ জুলাই )ভোর ৫ টার দিকে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে সাহেদকে গ্রেপ্তার করে র‍্যাব।গ্রেপ্তারের সময় সাহেদের কাছে একটি অবৈধ পিস্তল পাওয়া গেছে। এ ছাড়া তাঁর কাছে তিনটি গুলিও পাওয়া গেছে।গ্রেপ্তারের পরেই র‍্যাবের হেলিকপ্টারে করে সাহেদকে ঢাকায় নিয়ে আসা হয়েছে।

এ ব‍্যাপারে র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক তোফায়েল আহম্মেদ  সাংবাদিকদের জানান,রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম কে ভোর ৫টার দিকে সাতক্ষীরার ইছমতী নদীর তীরে নৌকায় উঠে ভারতে পালানোর সময় গোয়েন্দা দল,ও র‍্যাব- ৬ এর সহযোগিতায় র‍্যাব এর বিষেশ টিম তাকে আটক করে।গ্রেপ্তারের পর পরেই র‍্যাবের হেলিকপ্টারে করে সকালেই তাকে ঢাকার তেজগাঁও পুরাতন বিমানবন্দরে নিয়ে আসা হয়।এ সময়  সাহেদকে র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে র‍্যাবের এই কর্মকর্তা জানান এব‍্যাপারে এখন কিছু বলা যাবেনা।তিনি বলেন,সাহেদকে কিছু জিঞ্জাসা বাদের পর র‍্যাবের নিয়মিত ব্রিফিংয়ে সবকিছু বলা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here