সাংবাদিকদের উদ্যোগে ফ্রি-মেডিকেল ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ।

0
16

 

মোঃসোহান আহমেদ সানাউল

নিজস্ব প্রতিবেদকঃ
সাভারে প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের উদ্যোগে ‘ফ্রি-মেডিকেল ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ ডিসেম্বর) বিকালে অনলাইন পোর্টাল বার্তা বাজার, দৈনিক নবচেতনা, সরেজমিন, মুক্ত খবর, স্বদেশ প্রতিদিন, সূর্যোদয়, বাংলাদেশ বুলেটিন, নাগরিক ভাবনা, আমাদের কন্ঠ, বাংলার রূপ  এবং স্বপ্ন টিভি’র আয়োজনে এই ক্যাম্পেইন সম্পন্ন হয়।

অনুষ্ঠানে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

দৈনিক সরেজমিন পত্রিকার সাংবাদিক আপেল মাহমুদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ লিয়াকত হোসেন, যুবলীগ নেতা মাঝহারুল ইসলাম, সাভার প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রওশন আলী, সাভার উপজেলা আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সদস্য রাজু আহমেদ, সাভার পৌর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য মোঃ রমজান আহমেদ, সাভার মডেল থানার ওসি (ইন্টেলিজেন্স) নির্মল বাবু প্রমুখ সহ প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথি সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব বলেন, সাংবাদিকদের উদ্যোগে এই ফ্রি-মেডিকেল ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ সত্যিই প্রশংসার দাবীদার। সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য আমি সাভার উপজেলা পরিষদ ও সাভার উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

উল্লেখ্য, ফ্রি-মেডিকেল ক্যাম্পেইনে চিকিৎসা সেবা প্রদান করেন ডা. শাহ-রিন ফেরদৌস (এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমএস (গাইনি এন্ড অবস)) এবং ডা. শাওন চৌধুরী (এমবিবিএস (জেনারেল প্র‍্যাক্টিশনার) ঢাকা।

প্রসঙ্গত আরও উল্লেখ্য, ফ্রি-মেডিকেল ক্যাম্পেইনে আনুমানিক দুইশত রোগীকে ঔষধ সহ চিকিৎসা সেবা প্রদান করা হয়। আর এই ঔষধ বিনামূল্যে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here