সরকারি কাজে বাধা ও সরকারী কর্মকর্তার উপর হামলা গুরুতর অপরাধ’: ত্রাণ প্রতিমন্ত্রী।।

0
13

 

মোঃসোহান আহমেদ সানাউল।

বাংলার রূপ,স্টাফ রিপোর্টার।।

সাভারের আশুলিয়া হাটবাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর উপর হামলা একটি গুরুতর অপরাধ উল্লেখ করে বিধান অনুযায়ী শাস্তির ব্যবস্থা নেয়া হবে বলে জানালেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এনাম (এমপি)। রবিবার (১০ মে) বিকালে বাজার এলাকা পরিদর্শনে এসে সাংবাদিকদের  এক প্রশ্নের জবাবে  তিনি একথা বলেন।

এসময় প্রতিমন্ত্রী বলেন , বিষয়টি আমাকে সাভারের ইউএনও সাহেব জানিয়েছেন,হামলাকারিদের বিরুদ্ধে আশুলিয়া থানায় প্রায় ৪০ জনকে আসামী করে মামলাও হয়েছে। আশুলিয়া থানার ওসির সাথে কথা হয়েছে, এটা নিয়ে তারা কাজ করছেন। সরকারি একজন কর্মকর্তার উপর হামলা হয়েছে, এটা গুরুতর অপরাধ। বিধান অনুযায়ী শাস্তির ব্যবস্থা করা হবে।

এই হামলা পূর্বপরিকল্পিত কিনা এমন প্রশ্নের জবাবে মাননীয় প্রতিমন্ত্রী জানান, এ ঘটনায় মামলা হয়েছে, তদন্ত করেই এটা জানা যাবে। তদন্তের আগে কোনো ধরণের মন্তব্য না করাই ভালো।

এপ্রসঙ্গে তিনি আরও জানান, এরা সবাই আমার এলাকার জনগন, সবার স্বার্থ আমাকে দেখতে হবে। যাতে ন্যায় বিচার হয়, সুবিচার হয়, সঠিক তদন্তের মাধ্যমে আসল ঘটনা উদ্ধার হবার পরেই আমরা সিদ্ধান্ত নেবো।

হামলার পরে পাঁচ দিন অতিবাহিত হলেও এখনো কোনো আসামী কেনো ধরা পড়লো না গণমাধ্যমকর্মীদের এমন প্রশ্নের জবাবে মাননীয় প্রতিমন্ত্রী জানান, মামলা হলে সবাই পলাতক থাকে, কেউ তো রেডি থাকে না ধরা দেবার জন্য। পলাতকদের আটক করা সময়ের ব্যাপার। পুলিশ তাদের কাজ করে যাচ্ছে, আসামীদের অবশ্যই আটক করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here