সভাপতি মোজাফফর হোসেন জয়,সাধারন সম্পাদক খান জহিরুল ইসলাম লিটন।।

0
24
মোঃরায়হান আলী 
আশুলিয়া প্রতিনিধিঃ
সৃজনশীল ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় বিশ্বাসী আশুলিয়া প্রেসক্লাব।আজ (৩ জানুয়ারি )আনন্দ ঊদ্ধিপনার মধ্য দিয়ে শেষ হলো আশুলিয়া প্রেস ক্লাবের সপ্তম-দ্বি বার্ষিক নির্বাচন। সকাল দশটা (১০) টা থেকেই আনুষ্ঠানিক নির্বাচনের ভোট গ্রহন কার্যক্রম শুরু হয়।
প্রধান নির্বাচন কমিশনার চ্যানেল ২৪ এর সিনিয়র সাংবাদিক হাজী আব্দুল ওহাব এর অধীনে এই নির্বাচনিক কার্যক্রম শুর হয়। নির্বাচনের ভোটদান শুরু হয় সকাল দশটায় এবং শেষ হয় দুপুর একটার দিকে। আশুলিয়া প্রেস ক্লাবের সকল সাংবাদিকগণ ভোটাধিকার প্রয়োগ করেন। তারা জানান, সৃজনশীল ও বস্তুনিষ্ঠ, সাংবাদিকদের মর্যাদা প্রতিষ্ঠায়, দাবী আদায়ের সংগ্রাম, সুচিন্তিত রায় প্রত্যাশী, নির্ভীক সাংবাদিকতা, বলিষ্ঠ নেতৃত্বদান ও সদালাপীর লক্ষ্যে আশুলিয়া প্রেস ক্লাবের নির্বাচিত সাংবাদিকগণ সবার পাশে থেকে কাজ করে যেতে চান। তারা আরও জানান, বর্তমানের অবস্থার পরিপ্রেক্ষিতে কিছু সাংবাদিক সত্যের মুখোশ উন্মোচন করে বলে কিছু সন্ত্রাসী, চাঁদাবাজি ও ক্ষমতাসীন দলের লোকের প্রভাবে মানহানি এমনকি হত্যার হুমকির সম্মুখীন হচ্ছে। তাই আমরা সকল সাংবাদিকগণ ঐক্যবদ্ধ হয়ে মিথ্যার আশ্রয় ত্যাগ করে সত্যের সাংবাদিকতায় বিশ্বাসী ও অটুট থাকবো।
এসময় এখানে আশুলিয়া রিপোর্টাস ক্লাব, ঢাকা প্রেস ক্লাব এবং বিভিন্ন সংগঠনের সাংবাদিক কর্মীদের উপস্থিতি লক্ষ্য করা যায়। আশুলিয়া প্রেস ক্লাব নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন রাজনৈতিক নেতাদের উপস্থিতি দেখা যায়।
প্রেস ক্লাবের নির্বাচনিক কার্যক্রম পরিদর্শন করেন আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন, ঢাকা জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি, পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ অন্যন্য প্রমুখ। প্রেস ক্লাবের নির্বাচনকে কেন্দ্র করে অতিরিক্ত পুলিশ মোতায়ন করে আশুলিয়া থানা পুলিশ।
আশুলিয়া প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, দপ্তর সম্পাদক, কার্যনির্বাহী সদস্যসহ ১৩ টির মতো বিভিন্ন পদে ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। এখানে মোট ভোটার সংখ্যা ছিল ৫২ জন। আশুলিয়া প্রেস ক্লাবের নির্বাচনিক ফলাফল বিকেল প্রায় পাঁচটা পনের মিনিটে প্রধান নির্বাচন কমিশনার বেসরকারী ভাবে ঘোষনা দেন। এদিকে সাধারণ সম্পাদক পদে জয়ী হন এশিয়ান টেলিভিশনের সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম খাঁন লিটন এবং সভাপতি পদ লাভ করেন সময় টেলিভিশনের মোজাফফর হোসেন জয়। তাছাড়া আরও সংবাদকর্মী উক্ত নির্বাচনে জয়লাভ করে। নির্বাচনিক সাংবাদিকদের সাথে অনলাইন ভার্চুয়ালের মাধ্যমে কথা বলেন দূর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি। তিনি বলেন, যোগ্য প্রার্থী দেখেই সাংবাদিকরা তাদের প্রতিনিধি নির্বাচন করবেন। সবশেষে সকল সাংবাদিকরা বিজয়ী প্রতিনিধিদের ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here