রৌমারীতে  হঠাৎ  বাসে আগুন জনমনে  আতঙ্ক।।

0
81
এলাহী শাহরিয়ার নাজিম
কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ 
কুড়িগ্রামের রৌমারী উপজেলায়  থানা মোড় থেকে ১০০ গজ পশ্চিমে  অস্থায়ী বাসস্টানে দাঁড়  করানো বাসে  হঠাৎ  করে  আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। বুধবার (৬ জানুয়ারি ) বিকাল  সাড়ে ৩ টার  দিকে     অজ্ঞাত দুর্বৃত্তরা বাসে আগুন দেয়।এ সময় রৌমারী  ফায়ার সার্ভিস  এবং এলাকাবাসীর সহযোগীতায় ঘটনাস্থলে গিয়ে আগুন  নিয়ন্ত্রনে আনেন। তবে গাড়ি পোড়ানোর  ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।
এ ব্যাপারে জেমি পরিবহনের মালিক রৌমারী উপজেলা আওয়ামীলীগের  সিনিয়র সহ-সভাপতি ও রৌমারী সদরের বর্তমান চেয়ারম্যান  মোঃ শহীদুল ইসলাম (শালু) বলেন, কেউ হয়তো আমার উপর ঈর্ষানিত বা শত্রুতা করে  আমাকে আর্থিকভাবে ক্ষতির সম্মুখীন করতে আমার ৩৭ লাখ টাকার  জেমি পরিবহনের  গাড়িটি পুড়িয়ে ফেলেছে।যাত্রী সংকটের কারনে গাড়িটি  বাসস্টানে রেখেছিলাম এবং আজ সন্ধায় যাত্রী নিয়ে ঢাকায় যাওয়ার কথা ছিল। এ ব্যাপারে  থানায়  সাধারন ডায়েরীর  প্রস্তুতি চলছে।
রৌমারী  ফায়ার সার্ভিস  এ্যান্ড ডিফেন্সের  অফিসার  মোঃ আব্দুল কুদ্দুস বলেন,গাড়িতে আগুন লাগার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছেছি এবং গাড়ির আগুন নিয়ন্ত্রণে আনি। আগুন লাগানোর  কারণ অনুসন্ধান করছি।
 এ ব্যাপারে রৌমারী  থানার অফিসার ইনচার্জ  ( ওসি) মোন্তাছের বিল্লাহ বলেন,  খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল  পরিদর্শন করেছি এবং আগুন লাগার কারন অনুসন্ধান  করছি।  অভিযোগ  পেলে আইন অনুযায়ী  ব্যাবস্থা গ্রহন করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here