রৌমারীতে বস্তাবন্দি শিশুর লাশ উদ্ধার।।

0
103

এলাহী শাহরিয়ার নাজিম
রৌমারী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রৌমারীতে তিন বছর বয়সের হোসাইন সাফি নামের এক শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ১১টার দিকে
উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ঝগড়ারচর নামক এলাকার প্রতিবেশী আজিজুল হকের একটি বসতঘর থেকে বস্তাবন্দি অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করা হয়।এ ঘটনায় রাতেই জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন অপু (১৫)নামের এক কিশোরকে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। হোসাইন সাফি উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ঝগড়ারচর গ্রামের জাহিদুল ইসলামের ছেলে।
নিহত শিশুর চাচা জাহাঙ্গীর আলম জানান, শুক্রবার বিকেলে শিশু সাফি নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজির পর তাকে কোথাও পাওয়া না গেলে রাত ৯টার দিকে থানায় সাধারণ ডায়েরি করা হয়। পরে রাত ১১টার দিকে বাড়ির পাশে অপু নামের এক কিশোরের নানা বাড়ি থেকে শিশুটির বস্তাবিন্দ লাশ উদ্ধার করে পুলিশ।
রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ দাঁতভাঙ্গা ইউনিয়নে ঝগড়ারচর নামক এলাকার আজিজুল হকের পরিত্যক্ত খড়িঘরের ভিতর থেকে বস্তাবন্দি অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে শিশুটি হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দ্রæত আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় রাতেই সন্দেহভাজন অপু (১৫)নামের এক কিশোরকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আটক কিশোরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here