রূপগঞ্জে ৩৬০ পিস বিয়ার উদ্ধার ।

0
11

খোরশেদ আলম,

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি  ঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হোড়গাও এলাকার রাকিব এর বসত বিটা থেকে সোমবার রাত সারে ১২ টায় ১৫ কার্টুন (৩৬০) পিস বিয়ার উদ্ধার করে ভূলতা ফাঁড়ির পুলিশ।
মামলার এজহার সূত্রে জানা যায়,১২/০৭/২০২১ সোমবার রাত্রি কালীন আইন শৃঙ্খলা ডিউটি করার সময় গোলাকান্দাইল এলাকায় অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রূপগঞ্জ থানাধীন হোড়গাও এলাকার রাকিব এর বাড়িতে মাদকদ্রব্য ক্রয় বিক্রয় চলিতেছে। উক্ত সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ নাজিমুদ্দিন মজুমদারের নেতৃত্বে এসআই হুমায়ুন কবির, এসআই মিন্টু বৈদ্য,ও এএসআই উত্তমসহ সংগীয় ফোর্স রাকিবের বাড়িতে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি মোঃ রাকিব ভূইয়া (২৬) পিতা মৃত – নজরুল ইসলাম ভূইয়া, গ্রাম – হোড়গাও, থানা – রূপগঞ্জ দৌড়ে পালিয়ে যায়। পরে পুলিশ স্থানীয় লোকজন কে সাক্ষী রেখে তার বাড়িতে তল্লাশি চালিয়ে আসামির শয়ন কক্ষের খাটের নীচ থেকে ১৫ কার্টুন (৩৬০) পিস বিয়ার জব্দ করে । যার আনুমানিক মূল্য ২,১৬,০০০ টাকা।
এ বিষয়ে ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ নাজিমুদ্দিন মজুমদার বলেন, তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে এবং পলাতক আসামি কে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here