রূপগঞ্জে মসজিদের ছাদ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার,আটক ১।

0
33

খোরশেদ আলম

রূপগঞ্জ ,নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ 
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চনে একটি মসজিদে অভিযান পরিচালনা করে বিভিন্ন ধরনের প্রায় ১১০ টি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।
বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কাঞ্চন পৌরসভার কেন্দুয়া এলাকার কেন্দুয়া মসজিদের হেফজখানার নির্মাণাধীন একটি দ্বোতলা ভবন থেকে এ দেশীয় দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
 এ ঘটনায় কাউসার মিয়া (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবক উপজেলার ভোলাব ইউনিয়নের কড়াটিয়া এলাকার আলী হোসেনের ছেলে।
জেলা ’গ’ সার্কেলের সহকারী পুলিশ (এএসপি) আবির হোসেন জানান, গত দুইদিন ধরে এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের দুপাশে বালু ভরাটকে কেন্দ্র করে কাঞ্চনে আওয়ামীলীগ ও যুবলীগের মাঝে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে আসছিল। এসকল ঘটনার জের ধরে কাঞ্চনে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে পুলিশ সাড়াশি অভিযান পরিচালনা করে।
বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কাঞ্চন পৌরসভার কেন্দুয়া এলাকার কেন্দুয়া জামে মসজিদের পাশে মসজিদের হেফজখানার নির্মাণাধীন ভবনের ছাঁদে তল্লাশি চালিয়ে রামদা, চাপাতি সহ ১১০ টি দেশীয় অস্ত্র উদ্ধার করে। এ ঘটনায় কাউসার নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here