যুব সমাজকে মাদক মুক্ত রাখতে খেলাধুলার ভূমিকা অপরিসীম।।

0
78

 

 

ইকবাল হোসাইন (নবীন),বান্দরবান,লামা।।

 

বান্দরবানের লামা উপজেলার সরই  ইউনিয়নের  রহমত খোলা প্রকাশ (লম্বাখোলা)  লাল-সবুজ স্পোর্টিং ক্লাব কর্তৃক আয়োজিত  ক্লাব ফুটবল টুর্নামেন্ট ২০১৯  এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়  আজ শনিবার ৭ ডিসেম্বর  বিকাল তিনটায়।

 

 

উক্ত খেলায় উপস্থিত  ছিলেন  লামা উপজেলা চেয়ারম্যান জনাব মোস্তফা জামাল, লামা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা পারুল,   সরই  ইউপি  চেয়ারম্যান  মোঃ  ফরিদুল আলম,  সাবেক চেয়ারম্যান  আলহাজ্ব মোহাম্মদ আলী শিকদার,পুলিশ ফাঁড়ি ইনচার্জ মনিরুল ইসলামসহ  আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ  ।

 

উক্ত খেলায় মুখোমুখি হয় দুই  প্রতিপক্ষ রহমত খোলা  লাল সবুজ স্পোর্টিং ক্লাব বনাম ব্যাংপাড়া  ঈগল স্পোর্টিং ক্লাব। তুমুল প্রতিযোগিতাপূর্ণ খেলায় নির্ধারিত সময় গোলশূন্য থাকলে  ম্যাচ ট্রাইবেকারে গড়ায়।  ট্রাইবেকারে ২-০ গোলে  ব্যাংপাড়া  ঈগল স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় রহমত খোলা লাল-সবুজ স্পোর্টিং ক্লাব।

 

 

উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল  খেলোয়াড় এবং কমিটিকে নগদ দশ হাজার  পুরস্কার প্রদান করেন।উভয় দলের খেলোয়াড়দেরকে পাঁচ হাজার টাকা মিষ্টি খাওয়ার জন্য আর পাঁচ হাজার টাকা খেলা পরিচালনা কমিটির  জন্য। এবং মাঠ সংস্কারের জন্য এক লক্ষ টাকা অনুদানের আশ্বাস দেন। এসময় তিনি বলেন খেলাধুলার সুন্দর পরিবেশ সৃষ্টি এবং এই মাঠ সংস্কারের জন্য আপনারা সব সময় আমাকে পাশে পাবেন।

 

রহমত খোলা  (লম্বা খোলা) লাল-সবুজ স্পোর্টিং ক্লাবের  দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি মোঃ মনির হোসেন  “বাংলার রূপ” কে বলেন, প্রতিবারের মতো এবারও আমরা সফলভাবে খেলা পরিচালনা  করতে পেরে সৃষ্টিকর্তার নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।  আমি চাই এই মাঠে খেলার পরিবেশ সৃষ্টি করতে  তার জন্য যা প্রয়োজন আমি সর্বাত্মক চেষ্টা করব।  এ ব্যাপারে আমি সকলের সহযোগিতা কামনা করি।

 

এসময় ক্লাবের আরেক দায়িত্বশীল প্রতিনিধি  মোহাম্মদ নূরুল ইসলাম “বাংলার রূপ ” কে বলেন আমি সর্বপ্রথম মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। অত্র এলাকার যুবসমাজকে মাদক মুক্ত রাখার জন্য খেলাধুলার ভূমিকা অপরিসীম। তাই আমি চাই সবাই যেন ক্রিয়ার সাথে যুক্ত থেকে মাদক মুক্ত  থাকে।

 

উক্ত খেলায় ১৬টি দল অংশগ্রহণ করে। নক আউট পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হয় এত বড় একটি টুর্নামেন্ট আয়োজন করতে পেরে আমরা সবাই রোমাঞ্চিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here