ময়মনসিংহের নান্দাইলে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত।

0
20

 

তৌহদুল ইসলাম সরকার

নান্দাইল-ময়মনসিংহ)-প্রতিনিধিঃ

সোমবার ২৮ ডিসেম্বর উপজেলা পরিষদ প্রশাসনিক ভবন সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিনের সভা-পতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্হিত ছিলেন প্রধান উপদেষ্টা জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন এবং উপদেষ্টা নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল।

সভায় উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করেন অফিসার ইনচার্জ তদন্ত আবুল হাসেম, গাংগাইল ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন, শেরপুর ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ভুইয়া মিল্টন, কমিটির সদস্য আলম ফরাজি প্রমুখ।

সভায় নান্দাইল উপজেলা সদর বাজারের মধ্য দিয়ে অতিবাহিত রাস্তাটি প্রসস্ত-করণের লক্ষ্যে এবং সড়ক ও জনপদ তথা হাইওয়ে সড়কের সরকারি জায়গা অবৈধ স্থাপনা উচ্ছেদে সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এছাড়া নান্দাইলে মাদক ও জুয়ার বিরুদ্ধে আরো কঠোর ভূমিকা রাখা সহ নারী-নির্যাতন, ধর্ষন সংক্রান্ত মামলায় তড়িৎ ব্যবস্থা গ্রহন সহ অহেতুক যাতে কোন মিথ্যা মামলা নথিভূক্ত না হয় এ বিষয়টি লক্ষ্য রাখার জন্য অফিসার ইনচার্জ নান্দাইল মডেল থানার দৃষ্টি আকর্ষণ করা হয়। এছাড়া নান্দাইল চৌরাস্তা গোলচত্বরে হাইওয়ে পুলিশের মাধ্যমে যানজট নিরসন-কল্পে সড়কে কমপক্ষে ৪ জন করে পুলিশ মোতায়েন করার জন্য অফিসার ইনচার্জ নান্দাইল হাইওয়ে থানার দৃষ্টি আকর্ষন করে সিদ্ধান্ত গ্রহন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here