ভিন্ন ভিন্ন কৌশল অবলম্বন করেও র্র্যাবের চোখ ফাঁকি দিতে পারলেন না দুই মাধক ব্যাবসায়ী।।

0
40

 

মোঃ সোহান আহমেদ সানাউল।

সাভার ঢাকা ।।

 

 

ঢাকার সাভারে র‍্যাব-৪ এর একটি দল অভিযান চালিয়ে ১৫৫০ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।আজ বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারে বাসষ্ট্যান্ডে অভিযান চালিয়ে এই মাদকদ্রব্য আটক করা হয়। এসময় মাদকদ্রব্য সহ দুই মাধক ব্যাবসায়ীকে আটক করা হয়।

আটককৃত দুই মাদক ব্যাবসায়ী হলেন- চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার ভাটপাড়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে মো. সেলিম ও গোমস্তাপুর থানার নাজিরপুর গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে মো. রাব্বানী।

 

এ ব্যাপারে র‌্যাব-৪ এর সিপিসি-২ এর অধিনায়ক মেজর শিবলী মোস্তাফা প্রেস ব্রিফিংয়ে জানান,
পাটের বস্তা সরবরাহের আড়ালে চাঁপাইনবাবগঞ্জ থেকে মাদক ব্যবসায়ীরা একটি নীল রঙের মিনি কাভার্ড ভ্যান ( রাজশাহী মেট্রো-ন-১১-০১৯৫) এর মাধ্যমে ফেনসিডিল নিয়ে ঢাকায় আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাভার বাসষ্ট্যান্ডে আমরা অভিযান পরিচালনা  করি।এসময় দুই মাদক ব্যাবসায়ীকে আটক করি। এসময় তাদের কাছ থেকে ১হাজার ৫৫০ বোতল ফেন্সিডিল, ০১ টি মিনি ট্রাক, ৩ টি মোবাইল সেট জব্দ করা হয়।

এ ব্যাপারে তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্ত দিয়ে ভারতীয় এই ফেন্সিডিল আমদানী করে রাজধানীর বিভিন্ন জায়গায় খুচরা বিক্রির কথা স্বীকার করেছে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে এব্যাপারে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here