ব্যাপক আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হলো কালীগঞ্জের বারবাজার ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন ।।

0
70

 

 

আব্দুস সালাম(জয়),ঝিনাইদহ ,কালীগঞ্জ ।।

 

 

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ঝিনাইদহের কলীগঞ্জ উপজেলার বারবাজার ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মহাবুবুর রহমান রঞ্জু সভাপতি ও আবুল কালাম আজাদ সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার বিকালে বারবাজার আওয়ামীলীগের দলীয় অফিসের সামনে অনুষ্ঠিত সম্মেলন স্থলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্ধোধন করেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

বিকালে বারবাজার ইউনিয়ন আ’লীগের সভাপতি ছামছুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির ভাষনে এমপি আনার বলেন, আ’লীগের প্রতিটি নেতা কর্মীকে দলের জন্য ত্যাগী হতে হবে। দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন পূরনে সবাইকে এগিয়ে আসতে হবে এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানে বাংলাদেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধি। তিনি বার বার প্রধানমন্ত্রী হয়েছেন বলেই দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। আর এই উন্নয়ন ও অগ্রগতির জন্যই জনগণ তাকে বারবার ক্ষমতায় আনছে।

বারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, উপজেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক ইসরাইল হোসেন, পৌর আ’লীগের সাংগাঠনিক সম্পাদক পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা যুবলীগ নেতা উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী, ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মহাবুবুর রহমান রঞ্জ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান নাজিম ও সাধারন সম্পাদক মনির হোসেন সুমন।

শেষে বারবাজার ইউনিয়ন আ’লীগের বর্তমান কমিটিকে বিলুপ্ত ঘোষনা করে সর্বসম্মতিক্রমে নতুন কমিটিতে সভাপতি মহাবুবুর রহমান রঞ্জ ও আবুল কালাম আজাদকে সাধারন সম্পাদক নাম ঘোষনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here