বিডি ক্লিন রূপগঞ্জ পরিচ্ছন্নতার ১২তম ইভেন্ট পালন।

0
13
খোরশেদ আলম,
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ
পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন’-এ শ্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন রূপগঞ্জ এর উদ্যোগে রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া নবকিশালয় স্কুল এন্ড কলেজ ও এর আশপাশ পরিস্কার-পরিচ্ছন্নতা কর্মসূচি পরিচালনা করা হয়েছে।
 ১৫ই (জানুয়ারি)শুক্রবার সকাল ৯:৩০ থেকে দুপুর ১২ পর্যন্ত পরিষ্কার পরিছন্নতা কর্মসূচি পরিচালনা করা হয়।
বিডি ক্লিন রূপগঞ্জে এর সদস্য আবু বক্কর সিদ্দিক এর নেতৃত্বে পরিচ্ছন্ন ও সচেতনতা কার্যকর্ম বিডি ক্লিন এর পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা কমিটির সমন্বয়ক এস এম বিজয়, , উপসমন্বয়ক আইটি এন্ড মিডিয়া অপু, উপসমন্বয়ক রুপগঞ্জ উপজেলা সানজিদা হেনা। এবং বিডি ক্লিন রূপগঞ্জ উপজেলা কমিটির পক্ষ হতে ইভেন্টে উপস্থিত ছিলেন- তানজিল ইসলাম জয়,শাহাদত, তাওহীদ,হাসান মেহেদী, সৈকত, ,অধরা, আবরার,
তানজিল হামিম জয়, মো তুহিন,
তানজিব হাসান, সৌনক,সাইফুল,মেহেদী হাসান, রাসেদ,কোহিনূর করিম, কায়সার, আরিফ, মোহসিন, আশরাফুল, সাইফুল ইসলাম ও শাহ আলম সহ প্রমূখ।
এসময় বিডি ক্লিন রূপগঞ্জ এর সদস্য আবু বক্কর সিদ্দিক এর নেতৃত্বে সকলেই শপথ গ্রহণ করেন ।‌তিনি বলেন বিডি ক্লিন রূপগঞ্জ এর আগেও পরিছন্নতা ও সচেতনতা ইভেন্ট পালন করেছে এবং সামনে আবার ও ভিন্ন ভিন্ন স্থানে পরিচ্ছন্ন ও সচেতনতা ইভেন্ট পরিচালনা করা হবে।
এ সময় বিডি ক্লিন নারায়ণগঞ্জ এর সমন্বয়ক এস এম বিজয় বলেন, ‘পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন’ এ শ্লোগানকে মনে প্রাণে ধারন করে, চাইলে যে কোন বয়সের যেকেউ স্বেচ্ছায় স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন’র গর্বিত সদস্য হতে পারেন। আমরা নিজে থেকে স্বোচ্ছাশ্রমে পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করছি। আমরা সবাই নিজের আশপাশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখলে কোন একদিন সারাদেশ পরিস্কার হয়ে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here