পরিবারকে সময় দিতে দেশ ছারলেন ঢাকাই চলচ্চিত্রের খল নায়ক মিশা সওদাগর।।

0
26
বাংলার রূপ,মিডিয়া ডেস্কঃ
পরিবারকে সময় দিতে দেশ ছেড়ে যুক্তরাষ্ট্র গেলেন ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের নাম্বার ওয়ান খল নায়ক অভিনেতা মিশা সওদাগর।তিনি গত (১০ সেপ্টেম্বর ) বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রে পাড়ি জমান।
মিশা সওদাগর ১৯৮৬ সালে বিএফডিসির ‘নতুন মুখের সন্ধানে’ নামের এক প্রতিযোগিতায় অংশ নিয়ে বাংলা চলচ্চিত্রে পথ চলা। ছটকু আহম্মেদ পরিচালিত ‘চেতনা’ সিনেমার মাধ্যমে তিনি চলচ্চিত্রে কাজ শুরু করেন। তবে এই ছবিতে তিনি নায়ক হয়ে কাজ করলেও সফলতা পাননি। পরবর্তিতে তিনি নিজেকে খল-অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করেন।চলচ্চিত্রের ক্যারিয়ারে এখন পর্যন্ত তিনি আট শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।
বিদেশ যাত্রা নিয়ে মিশা সওদাগর জানান, পরিবারকে সময় দিতে কয়েক মাস আগেই যাওয়ার কথা থাকলেও চলচ্চিত্রের মানুষদের নিয়ে কাজ করার জন্য তিনি যেতে পারেননি। করোনার সময়টায় চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি হিসেবে চলচ্চিত্র শিল্পীদের পাশে দাঁড়ানোর জন্য তিনি এতদিন দেশে ছিলেন বলে জানিয়েছেন।দীর্ঘদিন ধরে পরিবার থেকে দূরে থাকার কারণে বর্তমান পরিস্থিতি কিছুটা ভালো হওয়ায় পরিবারকে সময় দিতেই মাস খানেকের জন্য দেশের বাইরে পাড়ি দিয়েছেন বলে জানান এই অভিনেতা।
অভিনয়ের পাশাপাশি তিনি টানা দুই মেয়াদে শিল্পী সমিতির সভাপতি পদের দায়িত্ব পালন করে আসছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here