নৌকার মনোনয়ন না পেয়ে সতন্ত্র প্রার্থী হচ্ছি ‘এতে নেত্রীর আপত্তি নেই:সাইফুল ইসলাম।

0
30

মোঃসোহান আহমেদ সানাউল
বিশেষ প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া)আসনে নৌকায় দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা করলেন আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সদ‍্য ইস্তেফা দেয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম।

স্ব-নির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের সাত বছর চেয়ারম্যান ছিলেন।দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে তিনি সম্প্রতি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন।দলের উচ্চপর্যায়ের একটি অংশের ইঙ্গিত পেয়েই তিনি মনোনয়ন প্রত্যাশী ছিলেন। এ কারণেই চেয়ারম্যান পদে ইস্তফা দেন। শেষ পর্যন্ত মনোনয়ন না পেয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দেন।
সোমবার (২৭শে নভেম্বর)সন্ধ্যায় আশুলিয়ার পল্লীবিদ্যুৎ বাসস্ট্যান্ডে একটি সংবাদ সম্মেলন করে তিনি সতন্ত্র সংসদ সদস্য প্রার্থী হিসেবে ঘোষণা দেন।
সংবাদ সম্মেলনের অনুষ্ঠানটি ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি শফি উদ্দীন শফি সঞ্চালয়নায় এসময় আরো উপস্থিত ছিলেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ সুমন ভূইয়া,পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান,ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ লতিফ মন্ডল,সাধারণ সম্পাদক হাজী মতিয়ার রহমান মতি সহ আশুলিয়া থানা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও বীর মুক্তিযোদ্ধারা।

এসময় আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সতন্ত্র প্রার্থী মোঃ সাইফুল ইসলাম বলেন,‘তৃণমূলের ইচ্ছা ও জনপ্রিয়তার বিবেচনায় আমি দলের মনোনয়ন প্রত্যাশী ছিলাম।মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা করছি। এতে দলীয় প্রধান মাননীয় প্রধানমন্ত্রীর কোনো আপত্তি নেই। অবাদ, সুষ্ঠু ও প্রতিযোগিতামূলক নির্বাচনের জন্যই তিনি এ সুযোগ দিয়েছেন।

এ বিষয়ে আশুলিয়া থানা আওয়ামী লীগের একাধিক নেতা-কর্মী জানান,সাভার-আশুলিয়ায় সাইফুল ইসলামের অনেক জনপ্রিয়তা রয়েছে।পাশাপাশি নেতা-কর্মীদের যথেষ্ট সমর্থন রয়েছে। তাই এই নেতা স্বতন্ত্র প্রার্থী হলে এনামুর রহমানের পক্ষে বিজয়ী হওয়া কষ্টকর হয়ে পড়বে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here