নালিতাবাড়ীর নন্নীতে বেগম মতিয়া চৌধুরীর নির্বাচনী সভা অনুষ্ঠিত।

0
9

আমিরুল ইসলাম,
শেরপুর প্রতিনিধি :

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শেরপুর- ২ (নকলা-নালিতাবাড়ী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরীর নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে নালিতাবাড়ী উপজেলার নন্নী উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগের উদ‍্যোগে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও নন্নী ইউপি চেয়ারম্যান ডাঃ বিল্লাল হোসেন চৌধুরীর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ।

নির্বাচনী সভায় নৌকা প্রতিকের প্রার্থী বেগম মতিয়া চৌধুরী বলেন, আপনাদের জন্য আমি কি করেছি আর না করেছি সেটা আপনারা জানেন। উন্নয়ন কাজ চলমান রয়েছে। যদি আরো উন্নয়ন চান তাহলে ৭ তারিখে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে পুনরায় নকলা-নালিতাবাড়ী বাসীর সেবা ও উন্নয়ন করার সুযোগ দিবেন।

সভায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস‍্য গোপাল চন্দ্র সরকার, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল, সাঃ সম্পাদক ওয়াজ করুনি, পৌর মেয়র আবু বকর সিদ্দিক, কেন্দ্রীয় কৃষকলীগ নেত্রী রাশিদা চৌধুরী, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আসমত আরা, যুগ্ন সাঃ সম্পাদক ফারুক আহমেদ বকুল, নন্নী ইউনিয়ন আওয়ামী লীগের সাঃ সম্পাদক রেজাউল করিম মানিক সহ অন‍্যান‍্য নেতৃবৃন্দ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here