নকলায় কঠোর লকডাউনেও স্বেচ্ছাসেবী সংগঠন কর্তৃক লিফলেট ও মাক্স বিতরণ।

0
9

আবু নাঈম

শেরপুর জেলা প্রতিনিধিঃ

শেরপুরের নকলায় গণপদ্দী ইউনিয়নের ২ টি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে মহামারী করোনাভাইরাসে স্বাস্থ্য সুরক্ষায় বিনামূল্যে মাক্স বিতরণ ও সচেতনতা মূলক কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় কঠিন লকডাউনের ভিতর নকলা উপজেলাধীন গণপদ্দী ইউনিয়নের ১নং গণপদ্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবক সংগঠন ও মানবাধিকার সংস্হা আমাদের আইন সংগঠনের পক্ষ থেকে গণপদ্দী, খারজান, সাহাপাড়া, চিথলিয়া, মুন্সির বাজার, শিববাড়ি, বিহারিরপাড়, গজারিয়াসহ ইউনিয়নের ছোট বড় অন্ততো ১০ টি বাজারের বিভিন্ন রাস্তায় ও হাট-বাজারে প্রায় ৩ শতাধিক পথচারী ও জনসাধারণের মাঝে বিনামূল্যে মাক্স ও লিফলেট বিতরণ করার পাশাপাশি চলমান লকডাউনে সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে সকল শ্রেণী-পেশার লোকজনদের সচেতন করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে ১নং গণপদ্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবক সংগঠনের সভাপতি আতিকুর রহমান সুমন,সাধারণ সম্পাদক আল-আমিন,সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আঃ রহিমসহ,মানবাধিকার সংস্হা আমাদের আইনের সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম দৌলত,সাংগঠনিক সম্পাদক আবু সালেহ মুহাম্মদ নাসিম,সদস্য রেজাউল করিম,আবুল কাশেম,বাকিসহ উক্ত সেচ্ছাসেবী সংগঠন দুটির কতিপয় সদস্যগণ উপস্থিত ছিলেন।

১নং গণপদ্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবক সংগঠনের সভাপতি আতিকুর রহমান সুমন ও মানবাধিকার সংস্হা আমাদের আইন গণপদ্দী ইউনিয়নের সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম দৌলত জানান,মহামারী করোনাভাইরাসের কারণে অনেক মানুষ প্রাণ হারাচ্ছে।তাই এ থেকে বাঁচতে আমাদের সচেতন থাকার কোনো বিকল্প নেই। তারা আরও বলেন, আপনারা চলমান লকডাউনে অযথা ঘর থেকে বের হবেন না। সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার মাধ্যমে মাক্স পরে নিজে সুস্থ থাকবেন এবং পরিবারের সকলকে সুস্থ রাখবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here