নকলায় খালেদা জিয়া ও ওলামাদলের নেতার সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত।

0
20

আমিরুল ইসলাম,

শেরপুর প্রতিনিধি :

শেরপুরের নকলায় তারেক পরিষদের আয়োজনে বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় ওলামা দলের নেতার সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায়
নকলা উপজেলা বিএনপি কার্যালয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং জাতীয়তাবাদী ওলামাদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক ও সাবেক বরগুনা জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক লন্ডন প্রবাসী মাওলানা শামীম সড়ক দুর্ঘটনায় আহত হওয়ায় দ্রুত সুস্থতার জন্য এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

তারেক পরিষদ নকলা উপজেলার যুগ্ম আহবায়ক কবির হোসেনের উপস্থাপনায় দোয়ার আগে এক সংক্ষিপ্ত সভায় সভাপতিত্ব করেন তারেক পরিষদ নকলা শহর শাখার আহবায়ক আকরাম হোসেন।

এতে প্রধান অতিথি হিসেবে নকলা উপজেলা বিএনপির সদস‍্য সচিব ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক দুলাল, বিশেষ অতিথি হিসেবে তারেক পরিষদ শেরপুর জেলা কমিটির আহবায়ক ও নকলা উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন বক্তব্য রাখেন।

উল্লেখ‍্য- জাতীয়তাবাদী ওলামাদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক ও সাবেক বরগুনা জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক লন্ডন প্রবাসী মাওলানা শামীম সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। দ্রুত সুস্থতার জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। গত শনিবার বিকেলে তিনি তার ফেসবুক পেজে এ দোয়া কামনা করেন।
মাওলানা শামীম জানান, তিন দিন আগে লন্ডনে একটি সড়ক দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here