ধামরাই থানা পুলিশের উদ্যোগে বালিয়া বাজারে বিট পুলিশিং কার্যক্রম  অনুষ্ঠিত।

0
36

মোঃ সিরাজুল ইসলাম

ধামরাই ( ঢাকা)  প্রতিনিধিঃ 

মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এই স্লোগানকে সামনে রেখে ঢাকার ধামরাই থানা পুলিশ কর্তৃক মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, চুরি ,ডাকাতি, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বিকালে বালিয়া বাসস্ট্যান্ডে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের পুলিশপরিদর্শক ইনচার্জ রাসেল মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “বর্তমান সরকার জঙ্গি ও সন্ত্রাস দমনে সবচেয়ে বেশি সফল। দেশের জনগণ সরকারকে সহায়তা করেছে বলেই শক্ত হাতে জঙ্গিবাদ ও সন্ত্রাসকে দমন করা সম্ভব হয়েছে। বিশ্বের অনেক উন্নত দেশ জঙ্গি ও সন্ত্রাস দমনে ব্যর্থ হয়েছে। সেদিক বিবেচনায় আমরা অনেক এগিয়ে।”
একই সাথে তিনি সন্ত্রাস, জঙ্গি ও মাদক নির্মূলে সকলের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।

এসময় অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আরিফ হোসেন, ওসি তদন্ত কামাল হোসেন, ওসি অপারেশন নয়ন মিয়া, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গনি সুমন, কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এস আই) আবু সাইদ, ইউনিয়ন পরিষদের সদস্যগন ও কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দ গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here