ধামরাই উপজেলার পৌরসভা সহ ৬টি ইউনিয়ন রেড জোনের আওতায়।।

0
9

মোঃসোহান আহমেদ সানাউল।।

( নিজস্ব  প্রতিনিধি)ঃ-

প্রানঘাতি করোনা ভাইরাসের  সংক্রমণ ক্রমাগত  আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাওয়ায় স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায় ধামরাই উপজেলায় বিভিন্ন এলাকা রেডজোন হিসেবে’ চিহ্নিত করা হয়েছে। দু’এক দিনের মধ্যেই ঐসকল এলাকার  নকশা অনুসারে এলাকাভিত্তিক লকডাউন ঘোষণা করা হবে।ধামরাই উপজেলার পৌরসভাসহ আরোও ০৬ টি ইউনিয়ন এই রেডজোনের আওতায় রয়েছে ।ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুর রিফফাত আরা তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ধামরাইয়ে করোনা ভাইরাসের সংক্রমণ ব্যাপক হারে বৃদ্ধি পাওয়ায় স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায় উপজেলাব্যাপী ‘রেডজোন’ চিহ্নিত করা হয়েছে। ধামরাই পৌরসভা ও উপজেলার ০৬ টি ইউনিয়ন এই আওতায় থাকবে। ইউনিয়ন গুলো হচ্ছে, ধামরাই সদর, সোমভাগ,সানোরা,সুতিপাড়া ভাড়ারিয়া, আমতা ইউনিয়ন।

আশংকাজনক হারে সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ধামরাই পৌরসভা এবং উপজেলার আরোও ছয়টি ইউনিয়ন ইয়েলো থেকে রেডজোনে অন্তর্ভুক্ত করা হয়েছে। আগামীকাল এ বিষয়ে গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে,এসব এলাকায় যে কোন মুহুর্তে আসতে পারে কঠোর লকডাউনের সিদ্ধান্ত। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে প্রশাসনও আইন শৃঙ্খলা বাহিনী সব সময় মাঠে কাজ করে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here