ধামরাইয়ে যশোমাধব মন্দিরের পক্ষ থেকে নব নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা।

0
77

মোঃ সিরাজুল ইসলাম

ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ

ঢাকার ধামরাইয়ের ঐতিহ্যবাহি  শ্রী শ্রী যশোমাধব মন্দিরের পক্ষ থেকে নব নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা দিয়েছেন মন্দির কমিটির নেতৃবৃন্দ।

আজ ২০ মার্চ শনিবার বিকেলে শ্রী শ্রী যশোমাধব মন্দির পরিচালনা  কমিটির আয়োজনে কায়েত পাড়া  যশোমাধব মন্দির প্রাঙ্গণে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।  এসময় যশোমাধব মন্দির কমিটির সহ সভাপতি ডাঃ অজিত কুমার বসাক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি ও ঢাকা (২০) এর মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমেদ এমপি।  তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশের নেয়, ধামরাইয়ে ৫০ বছরের উন্নয়ন আমি ৫ বছরে করে দিব ইনশাল্লাহ। আপনারা  যে আবদার করেছেন মন্দিরের উন্নয়ন ও মাধবঘাট এর উন্নয়ন, এইটা অচিরেই আমি করে দিব ইনশাল্লাহ।

এসময় পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা বলেন ধামরাইয়ে উন্নয়নের জোয়ার বয়ে চলছে, ইতি মধ্যে ধামরাই পৌর সভাকে একটি নান্দনিক ডিজিটাল পৌরসভা হিসেবে গরে তোলাই আমার অঙ্গিকার, আপনারা আজ যে সংবর্ধনা আমাদের দিলেন তা ভুলার নয়, আপনাদের সেবাই আমি সব সময় নিয়োজিত থাকবো, এটাই আমার প্রত্যাশা।

উল্লেখযোগ্য আজকের সংবর্ধনা অনুষ্ঠানে  সম্মানিত হয়েছেন যারা ধামরাইয়ের দুইবারের সফল পৌর মেয়র ও পৌর  আওয়ামীলীগের সভাপতি  আলহাজ্ব গোলাম কবির মোল্লা,  সংরক্ষিত মহিলা- ১ আসনের কাউন্সিলর ফারহানা হোসেন,  ২ নম্বর আসনের শিরিন আক্তার শিখা, ৩ নম্বর আসনের নাসিমা খানম শিউলি।  ও পুরুষ কাউন্সিলর  ১ নং  ওয়ার্ডের কাউন্সিলর আরিফুল ইসলাম আরিফ, ২ নং  ওয়ার্ডের আমজাদ হোসেন, ৩ নং ওয়ার্ডের মোঃ মোকসেদ আলী , ৪ নং ওয়ার্ডের মোহাম্মদ আলী, ৫ নং ওয়ার্ডের আমিনুল হাসান গার্নেল, ৬ নং ওয়ার্ডের সাহেব আলী, ৭ নং ওয়ার্ডের মনিরুজ্জামান, ৮ নং ওয়ার্ডের মোঃ শহিদুল্লাহ, ৯ নং  ওয়ার্ডের আবু সাঈদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা। ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান, আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য এমপি মহোদয়ের একান্ত পিএস মোঃ বিল্লাল হোসেন, ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, মাধব মন্দির কমিটির যুগ্নসাধারন চন্দ্র গোপাল শেন, যশোমাধব মন্দির দপ্তর সম্পাদক সাংবাদিক রনজিত পাল, সহ পৌরসভা  ও উপজেলা আওয়ামীলীগের অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here