ধামরাইয়ে মহাসড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত।

0
80

মোঃ সিরাজুল ইসলাম (স্টাফ রিপোর্টার),
ঢাকার ধামরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় মোঃ জানিব আলী ও জিয়া নামে দুইজন ব্যবসায়ী নিহত হয়েছেন।

রবিবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ২ টার দিকে উপজেলার সুতিপাড়া ইউনিয়নের ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জানিব আলী ও জিয়া মিয়া উভয়ই উপজেলার কুল্লা ইউনিয়নের জয়পুরা এলাকার বাসিন্দা। এবং তারা কালুখাঁ ও ফজলুল হক এর ছেলে। তারা দু’জনই গুরুর ব্যবসা করতেন বলে জানা গেছে।

গোলড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাআলম বলেন মানিগঞ্জের হরগজ গুরুর হাট থেকে বাড়ি ফেরার পথে ঢাকা আরিচা মহাসড়কে মোটরসাইকেলের দুই আরোহী সুতিপাড়া ইউনিয়নের বাথুলী বাসস্ট্যান্ডের পচ্চিম পাশে অজ্ঞাত বাস চাপায় নিহতর খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি।

এবিষয়ে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু বলেন, জানিব ও জিয়া দুজই গুরুর ব্যবসায়ী ছিলেন, তারা মোটরসাইকেল যোগে মানিকগঞ্জের হরগজ গুরুর হাট থেকে বাড়ি ফেরার পথে বাথুলী এলাকায় ওভারটেক করতে গেলে অজ্ঞাত গাড়ির চাপায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। আমরা খবর পেয়ে ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি, মরদেহ পরিবারের কাছে হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে। এবিষয়ে পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।