ধামরাইয়ে চেয়ারম্যান পদপ্রার্থী জাকির হোসেনের প্রচারনায় মোটরবাইক শোডাউন।

0
53

মোঃ সিরাজুল ইসলাম

ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ

ঢাকার ধামরাইয়ে নান্নার ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান প্রদপ্রার্থী মোঃ জাকির হোসেনের নেতৃত্বে মোটরবাইক শোডাউন নিয়ে এলাকার  জনগনের কাছে দোয়া চান এবং নৌকা মার্কায় ভোট চান।

গত ১২ মার্চ শুক্রবার বিকেলে নান্নার ইউনিয়নের জলসিন বাজার / নবগ্রাম / উলাইল / কালিদাস প্রট্রি / ধাইরা বাজার / ঘোড়াকান্দা বাজার / চাউনা / ও নান্নার বাজার সহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরন করেন এবং সবার কাছে নৌকা মার্কায় ভোট চান।

এসময় সাংবাদিকদের সাথে আলাপ কালে তিনি বলেন – আমি দলের কাছে চেয়ারম্যান পদে নৌকা মার্কায়  মনোনয়ন প্রত্যাশী, আমাকে মনোনয়ন দিলে সকলকে ঐক্যবদ্ধ করে ভোটে বিজয়ী হতে পারবো ইনশাল্লাহ। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শকে  বুকে ধারণ করে, ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি ও ঢাকা-২০ এর মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এর দিক-নির্দেশনায় আমি জনগণের সেবক হিসেবে কাজ করে যাচ্ছি এবং যাবো। দেশ ” ও দেশের মানুষের কল্যাণে কাজ করা আমাদের রাজনৈতিক অঙ্গীকার। আমি বিজয়ী হয়ে নান্নার  ইউনিয়নকে একটি ডিজিটাল  ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ্। সেই সাথে এলাকার  মাদক ,সন্ত্রাস,  জঙ্গিবাদ মুক্ত করে যুব সমাজকে একটি আধুনিক সমাজ উপহার দিবো, এটাই আমার প্রত্যাশা।

প্রচারনায় জনগনের ব্যাপক সাড়া পেয়েছেন বলে মনে করেন চেয়ারম্যান প্রার্থী ও কর্মীবৃন্দ, পরিশেষে তিনি সকলের কাছে ভোট প্রার্থনা ও সকলের সমর্থন কামনা করেন, সেই সাথে তিনি এলাকার ছোট-বড় সকলের সাথে কুশল বিনিময় করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here