ধামরাইয়ে অটোরিকশা  চালককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা, ফাসিঁর দাবিতে মানবন্ধন।

0
14

মোঃ সিরাজুল ইসলাম

ধামরাই ( ঢাকা) প্রতিনিধিঃ

ঢাকার  ধামরাইয়ে আলআমিন নামে এক অটোরিকশা চালককে প্রকাশ্যো দিবালোকে ছুরিকাঘাতে হত্যার প্রতিবাদে মানবন্ধন  করেছে স্থানীয় জনতা।
আজ ২৯ মার্চ সোমবার  সকাল ১১ ঘটিকার সময় হত্যাকারী, আল মাহফুজের ফাঁসির দাবিতে  ধামরাই  উপজেলা হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ধামরাই থানার সামনে মানবন্ধন করেছে স্থানীয় বাসিন্দা।

এসময় ধামরাই থানা পুলিশের তদন্ত অফিসার মোঃ কামাল হোসেন, আসামী দূত গ্রেফতার ও ন্যায্য বিচার পাওয়াইয়ে দেওয়ার  আশ্বাস দিলে, স্থান তেগকরেন মানবন্ধন কারীরা।

এসময় মানবন্ধনে নারী পুরুষ সম্মেলিত হন সবার একটাই দাবি, নিহত আলআমিনকে প্রকাশ্যে দিবালোকে ছুরিকাঘাতে হত্যা করেছে আল মাহফুজ, আমাদের একটাই দাবি  অতিদূত খুনি আল মাহফুজকে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি, ফাসিঁ দাবি করছি।

উল্লেখঃ গত শুক্রবার(২৬ মার্চ) সকাল ১১ ঘটিকার সময়  ধামরাই পৌরসভার মাধববাড়ি ব্রীজের দক্ষিণ পাশে একটি চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে। এঘটনায় জড়িত সন্দেহে জাহাঙ্গীর আলম নামে একজনকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। নিহত আল আমিন (২৫ ) ধামরাই পৌরসভার কায়েতপাড়া মহল্লার বজলুর রহমানের ছেলে। পুলিশ জানায়, প্রথমে আল আমিনের  অটোরিকশা  আল মাহফুজের মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। এসময় উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। পরবর্তীতে  উপজেলার মাধববাড়ি ব্রীজের দক্ষিণপাশের ঢালে একটি চায়ের দোকানের সামনে আলামিনের পেটে ও বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মাহফুজ। এতে ঘটনাস্থলেই আল আমিন নিহত হন।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আতিকুর রহমান বলেন,  অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনায় অটোরিকশা  চালক আলামিনকে ছুরিকাঘাতে হত্যা করে আল মাহফুজ। এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে, বাকি আসামীদের গ্রেফতারের শ্রেষ্ঠা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here