ধামরাইয়ে স্বামীর সাথে রাগ করে স্ত্রীর আত্মহত্যা”গ্রেফতার স্বামী।।

0
11

 

 

মোঃ সোহান আহমেদ সানাউল,

নিজস্ব প্রতিবেদক,ধামরাই।।

 

ঢাকার ধামরাই উপজেলার সোয়াপুর ইউনিয়নের  বাথুলি এলাকায় থেকে রবিবার(২৬জানুয়ারী) এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ।স্বামীর সাথে অভিমান করে শাবনাজ বেগম (১৮) নামে এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা যায়।

 

এই ঘটনায় নিহত শাবনাজের স্বামী হাসান (২৫)কে ঘটনা স্থল থেকে আটক করে পুলিশ । নিহত শাবনাজ (১৮)ও তার স্বামী হাসান (২৫) বাথুলি এলাকায় বাদশার বাড়িতে ভাড়া থাকতো। নিহতের স্বামী হাসান সরকার স্টীলমিলে চাকরি করতো নিহত শাবনাজের গ্রামের বাড়ি ভোলা চরফ্যাশন উপজেলায় নাজিমুদ্দিন গ্রামের শাহআলমের মেয়ে।আসামি হাসান একই গ্রামের আজিউল্লাহর ছেলে ।

 

আত্নীয় সুএে জানা যায় গত ছয় মাস আগে হাসান ও শাবনাজ প্রেম করে বিয়ে করে হাসানের বাড়িতে মেনে না নেওয়ায় ধামরাইয়ে বাথুলি এলাকায় চাকরি সুবাদে বসবাস করতো। বিবাহর পর থেকে হাসান যৌতুকের জন্য বিভিন্ন ভাবে নির্যাতন করতো এবং শাবনাজের বাড়ির লোক ও আত্নীয় সজন কাহারো সাথে যোগাযোগ করতে দিত না।এই কষ্ট সহ‍্য করতে না পেরে স্বামীর সাথে অভিমান করে ওড়না দিয়ে ঘরের ফ্যানের সাথে ফাঁস নেয়। স্হানীয় লোকজন জানতে পেরে ধামরাই থানা পুলিশকে খবর দেয়, পুলিশ ঘটনা স্থলে থেকে শাবনাজের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এই ঘটনায় নিহতের মা মাকসুদা বেগম বাদী হয়ে পাঁচ জনকে আসামি করে ধামরাই থানায় একটি মামলা দায়ের করে,মামলা নং-(২৩) দারা ৩০৬ এর (খ)।

 

এই ব্যাপারে ধামরাই থানা এস. আই. সুলতান বলেন ঘটনা স্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করি, ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং নিহতের স্বামীকে আটক করে জেল হাজতে পাঠানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here