দীর্ঘ ১৫ বছর পর আওয়ামী লীগের সম্মেলন মিছিল।

0
36

 

 

আব্দুস সালাম (জয় ),ঝিনাইদহ প্রতিনিধি।

 

 

র্দীঘ ১৫ বছর পর আজ ঝিনাইদহের মহেশপুর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন। সম্মেলনকে স্বাগত জানিয়ে শহরে সকাল সন্ধ্যা আনান্দ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে মিছিলে মহেশপুর শহর এখন মুখরিত। সম্মেলন উপলক্ষে মহেশপুর শহরকে সাজানো হয়েছে রঙ্গীন সাজে। ব্যানার আর ফেণ্টু দিয়ে সাজানো হয়েছে পুরো শহরকে। সন্ধ্যা হতেই শহরের বিভিন্ন ভবন আর গাছে গাছে জ্বলছে লাল সবুজের মিটি মিটি আলো জ্বলছে। বাংলাদেশ
স্বাধীনের পর এই প্রথম কোন রাজনৈতিক দলের সম্মেলনে পুরো শহরকে রঙ্গীন সাজে সাজানো হয়েছে।
উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে গতকাল শুক্রবার রাতে উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে এক বিশাল আনান্দ মিছিল বের হয়।
মিছিলটি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এক পথ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জউদ্দীন হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল।
পথ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী,উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মুক্তার হোসেন,জেলা আওয়ামীলীগের সদস্য মীর সুলতানুজ্জামান লিটন,মান্দারবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুন আর রশিদ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আজিজুল হক আজা,জেলা পরিষদ সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি প্রভাষক এম এ আসাদ, শেখ হাসেম আলী, জাতীয় শ্রমীকলীগের উপজেলা সভাপতি হুমায়ুন কবির,উপজেলা ছাত্রলীগের সাবক সভাপতি আমিরুল ইসলাম খান পলাশ,প্রভাষক মুকুল গাজি, উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুর রহমান,সাধারণ সম্পাদক হারুর অর রশিদ,পৌর ছাত্রলীগের আহবায়ক আলমগীর কবির,সদস্য সচিব নাজমুল হাসান লাল্টু প্রমুখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here