ঠাকুরগাঁও -১ আসনের সংসদ সদস‍্য সহ জেলায় ৯ জনের করোনা শনাক্ত।।

0
19
বাদল শাহা,
ঠাকুরগাঁও সদর প্রতিনিধি :
ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেনসহ জেলায় নতুন করে ৯ জনের  করোনা শনাক্ত হয়েছে। বুধবার (৫ আগস্ট) রাতে জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান এ তথ‍্য জানান।
ঠাকুরগাঁও সদর হাসপাতাল কর্তৃপক্ষ জানান, গত ৩ আগস্ট ঠাকুরগাঁও -১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন এর নমুনা সংগ্রহের পর দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে নমুনা পরীক্ষা বুধবার রাতে তার রিপোর্ট পজেটিভ আসে। তিনি বর্তমানে ঠাকুরগাঁওয়ের নিজ বাসায় আইসোলেশনে আছেন,এবং বর্তমানে তিনি ভাল আছেন।
এছাড়া জেলা সদরে আরো একজন করোনায় আক্রান্তসহ ৯জনের পজেটিভ রিপোর্ট  আসে বুধবার রাতে। এর মধ্যে সদরে এমপি রমেশ চন্দ্র সেনসহ দুইজন। পীরগঞ্জ উপজেলায় ১ জন ও রাণীশংকৈল উপজেলায় ৬ জন। এ নিয়ে ঠাকুরগাঁও জেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছে ৪৩৭ জন, তাদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৭২ আর মারা গেছেন ৮ জন।
এ ব‍্যাপারে জেলা সিভিল সার্জন ডা, মাহফুজার রহমান জানান, আমরা নিয়মিত নমুনা সংগ্রহ করছি। নতুন করে ঠাকুরগাঁও- ১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে ভাল আছেন। তিনি তার নিজ বাসায় আইসোলেশনে আছেন। আমরা নিয়মিত যোগাযোগ রাখছি। আমরা সকলকে স্বাস্থ্যবিধি মানার জন্য নির্দেশনা দিয়ে আসছি। তবে মানুষ অসচেতনতার কারণে জেলায় আক্রান্তের সংখ্যা বাড়ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here