ঝিনাইদহের কালীগঞ্জে পাঁচ জয়িতা নারীকে সম্মাননা প্রদান।।

0
24

 

 

আব্দুস সালাম( জয়),কালিগঞ্জ।।

 

 

সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার ৫ নারীকে জয়িতা সম্মাননা প্রদান করা হয়েছে। আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০১৯ উপলক্ষে সোমবার দুপুরে তাদের হাতে এ সন্মাননা ক্রেষ্ট তুলে দেন প্রধান অতিথি কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু।

 

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহার সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্টিত সভাতে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, শাহনাজ পারভীন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাসলিমা খাতুন, ইউপি চেয়ারম্যান ইলিয়ার রহমান মিঠু, নাসির উদ্দিন, ইকরামুল হক সংক্রাম ও আবুল কালাম আজাদ প্রমুখ।

 

অনুষ্ঠানে অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জন করায় উপজেলার বলরামপুর গ্রামের মাজেদা বেগম, সফল জননী নারী হিসেবে নগরচাপরাইল গ্রামে নুরুন্নাহার মিনু, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সাফল্য অর্জন করায় আলহাজ রোকেয়া খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় ইছাখালী গ্রামের কবিতা রানী সাহা এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় পাইকপাড়া গ্রামের গীতারানী দাসকে জয়িতা হিসেবে সম্মাননা প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here