জমি সংক্রান্ত বিরোধের জেরে আশুলিয়ায় গোলাগুলি।

0
74

মোঃসোহান আহমেদ সানাউল

নিজস্ব প্রতিনিধিঃ

আশুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের তুমুল গোলাগুলির ঘটনা ঘটেছে। 29 শে জুন আশুলিয়ার গাজিরচট এলাকার ঊষা পোল্ট্রি মোড় এর এম এ মতিন ও রহিম খাঁর গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এঘটনায় ঘটনাস্থলে র‌্যাব ও পুলিশ উপস্থিত হয়েছেন।

স্থানীয়রা জানান, সকালে হঠাৎ গুলির শব্দ শোনা যায়। ভয়ে কেউ বের হয়নি। তবে আরাল থেকে আমরা যতটুকু দেখেছি দুই পক্ষই গুলি ছুড়েছে। বাহিরে এখনও বেশ কয়েকটি গুলির খোসা পড়ে আছে। আমরা খুবই আতঙ্কিত।

স্থানীয় এক বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে সাংবাদিকদের জানান, এম এ মতিন একজন ভূমি দস্যু হিসেবে পরিচিত,তিনি ওই এলাকার বিভিন্ন মানুষের জমি দখল করে আসছেন দীর্ঘদিন ধরে। তার বিরুদ্ধে এ সংক্রান্ত বেশ কয়েকটি মামলাও চলমান রয়েছে। দীর্ঘদিন ধরে রহিম খাঁ নামের মানিকগঞ্জের এক ব্যবসায়ীর একটি জায়গা দখল করে তিনি বঙ্গবন্ধু মেডিকেলের প্রস্তাবিত জায়গার সাইনবোর্ড দেন। তার কাছে কোন কাগজ পত্র নেই। তার পরেও তিনি এই জায়গা দখল করে রয়েছেন। আজ রহিম খার লোকজন জায়গা বুঝে নিতে আসলে তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়েন এমএ মতিন।

উষা পল্ট্রি মোড়ের এক চা-দোকানদার বলেন, গোলাগুলির ঘটনা এখানে নতুন নয়। প্রায়ই এ ধরনের ঘটনা ঘটে এখানে। আমাদের অভ্যাস হয়ে গেছে।

এব্যাপারে এম এ মতিনের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায় নি।

এঘটনায় আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রশিদ জানান, ঘটনা শুনে আমরা ঘটনাস্থলে টিম পাঠিয়েছি। বিস্তারিত পরে জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here